1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ২৯ জুন ২০২২, ০৪:৩২ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

স্বর্পনিগৈর বন্ধু মহলের উদ্যোগে প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ১৭ জানুয়ারী, ২০১৮
  • ৭৯ পাঠক

নরসিংদী প্রতিদিন: নরসিংদী সদর উপজেলা মেহেরপাড়া ইউনিয়নের স্বর্পনিগৈর বন্ধু মহলের উদ্যোগে প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। ১৭ জানুয়ারী বুধবার বিকালে এ ক্রিকেট ম্যাচের পুরস্কার বিতরণ করা হয়।

আয়োজিত এ খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী সদর থানা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও মাধবদী ক্লাব লিমিডেটের সভাপতি আল-আমিন ভূইয়া প্রধান। তিনি যুবসমাজের উদ্দেশ্যে বক্তব্যে বলেন, বর্তমান স্যোস্যাল মিডিয়ার যুগ এ যুগে সবাই ব্যস্ত থাকে মোবাইল ফোন নিয়ে। আর জনপ্রিয় ক্রিকেট খেলা তরুণ প্রজন্মকে মাদক থেকে দূরে রাখে। আজ গা-গ্রামের প্রীতি ম্যাচগুলো খেলেই সবাই উচ্চস্তরে সেরা খেলোয়ার হচ্ছে। তিনি স্বর্পনিগৈর বন্ধু মহলের উদ্যোগে খেলা আয়োজনকারীদের ভূয়সী প্রশংসা করেন ও তাদের পাশে থেকে সবসময় সহযোগিতার হাত বাড়িয়ে দিবে বলে প্রতিশ্রুতি দেন।

এসময় সমাজসেবক জহিরুল ইসলাম জহিরের সঞ্চালনায় পুরুস্কার বিতরণ অনুষ্ঠানে, আরো উপস্থিত নরসিংদী জজ কোর্টের শিক্ষানবিশ তরুণ আইনজীবী সামিউল ইসলাম সামি, মেহেদী হাসান চৌধুরী,সমাজসেবক জাহাঙ্গীর আলম, আন্তর্জাতিক মানাবাধিকার কমিশন-বাংলাদেশ চ্যাপটারের সাংগঠনিক সম্পাদক খন্দকার শাহিন প্রমূখ। জমকালো আয়োজনে ১৬ ওভারের এ ক্রিকেট ম্যাচে দুটি দল অংশ গ্রহন করে সাজন একাদশ ও মনির একাদশ তাতে ৩ রানে বিজয়ী হয় সাজন একাদশ। তাদের পুরুস্কার তুলে দেন অতিথিবৃন্দ।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD