1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৬:৩৯ অপরাহ্ন

নরসিংদীতে এক ব্যক্তির দুই পা বিচ্ছিন্ন লাশ উদ্ধার করেছে রেলওয়ে পুলিশ ফাঁড়ি

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শনিবার, ২০ জানুয়ারী, ২০১৮

লক্ষন বর্মন, নরসিংদী প্রতিদিন : নরসিংদীর পুরানপাড়া এলাকায় থেকে শনিবার দুপুরে রনি চন্দ্র সরকার (৩৫) নামে এক ব্যক্তির দুই পা বিচ্ছিন্ন লাশ উদ্ধার করেছে রেলওয়ে পুলিশ ফাঁড়ি। তিনি কুমিল্লার দেবিদ্বার থানার বড়শালঘর এলাকার নারায়ণ চন্দ্রের ছেলে। রনি চন্দ্র সরকার সদর উপজেলা মাধবদীর বাজারের স্বর্ণ ব্যাবসায়ী ছিলেন।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানাযায়, দুপুরে স্থানীয়রা পুরানপাড়া রেল লাইনে ট্রেনের কাটা এশটি লাশ দেখতে পায়। পরে স্থানীয়রা নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়িতে খবর দেন। খবর পেয়ে নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির এএসআই জহির আলী ঘটনাস্থল গিয়ে লাশটি উদ্ধার করে। নিহতের শরীরের বিভিন্ন স্থানে ত-বিত ও দু পা বিচ্ছিন্ন অবস্থায় রেল লাইনের উপর থেকে রেলওয়ে পুলিশ তার লাশ উদ্ধার করে। তার সাথে থাকা মোবাইল দিয়ে পরিবারের কাছে ফোন দেওয়ার পর তার পরিচয় নিশ্চিত করে। এ সংবাদ পেয়ে স্বজনরা নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়িতে আসে।
নিহতের বাবা নারায়ণ চন্দ্র সরকার পরিবর্তন ডট কমকে বলেন, আমার ছেলে রনি সাথে ব্যাবসার সর্ম্পকে জানতে দুপুর ১টার দিয়ে মোবাইলে যোগাযোগ হয়। সে আমাকে বলেছে তার ব্যবসায় আগের চেয়ে ভাল আছে। কি কারনে মাধবদী থেকে নরসিংদী এসে ছিল আমি জানিনা। তবে গত ৬ মাস আগে সে যে বাড়িতে ভাড়া থাকত সেই বাড়ির মালিকের সাথে একটু ঝামেলা হয়েছিল। এমনকি তাকে ও আমাকে মোবাইলে হুমকি প্রদান করতেন।
তিনি আরো বলেন, তার ব্যবসা ভাল অবস্থায় থাকার কারণে তার সাথের ব্যসায়ীরাও মিলে ট্রেনের নিজে ফেলে হত্যা করতে পারে বলে আমার ধারনা। তবে ময়নাতদন্তের রিপোর্ট হাতে আসলে আমি আরেকটি মামলা করব।
নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির এএসআই জহির আলী পরিবর্তন ডট কমকে বলেন, দুপুরে স্থানীয়দের কাছে খবর পেয়ে আমরা ঘটনাস্থল গিয়ে লাশটি উদ্ধার করে। কীভাবে এ ঘটনা ঘটেছে এ ব্যাপারে আমরা নিশ্চিত নই। লাশটি নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়িতে আনার হয়েছে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে। ময়নাতদন্ত শেষে নিহতে লাশ পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হবে। নিহতের শরীরের বিভিন্ন স্থানে ত-বিত ও দু পা বিচ্ছিন্ন অবস্থায় রেল লাইনের উপর থেকে তার লাশ উদ্ধার করেছি। এই ঘটনায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়ে। এদিকে সকালে শনিবার সকালে রায়পুরার উত্তর মির্জানগর এলাকার রেল লাইনের পাশ থেকে তাদের মৃতদেহ উদ্ধার করে রেলওয়ে পুলিশ। নিহতের পরিচয় সনাক্ত করা যায়নি।

#



এই পাতার আরও সংবাদ:-





টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD