1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ১১:৪৪ পূর্বাহ্ন

কান্দাইলে যুবকের রহস্যজনক মৃত্যু

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ২৩ জানুয়ারী, ২০১৮

নরসিংদী প্রতিদিন: নরসিংদী সদর উপজেলা মাধবদীর কান্দাইলে এনামুল হক ভুঁইয়া (২৬) নামে এক যুবকের রহস্যজনক মৃত্যুতে এলাকায় নানা গুঞ্জন শুরু হয়েছে। কেউ বলছে তাকে পরিকল্পিতভাবে মেরে ফেলা হয়েছে, আবার কেউ বলছে সে আত্মহত্যা করেছে। ২৩ জানুয়ারী, মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে এ রহস্যজনক মৃত্যুর খবর পাওয়া যায়।

জানা যায়, আমদিয়া ইউনিয়নের কান্দাইল এলাকার সাফি উদ্দিন ভূইয়ার ছেলে এনামুল হক ভূইয়া (২৬)’র তার নিজ রুম থেকে ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করে পরিবার ও স্থানীয় লোকজন। তার স্বজনদের দাবী কে বা কারা তাকে হত্যা করে তার লাশ ঝুলিয়ে রেখেছে। অন্যদিকে উদ্ধারকারীরা জানায় সে আত্মহত্যা করেছে। এই নিয়ে এলাকায় ব্যাপক গুঞ্জন সৃষ্টি হয়েছে। মৃত এনামুল হক ভূইয়া পিতার সাথে কথা বলতে চাইলে তিনি বারবার মুর্ছা যান।

মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ইলিয়াস এর কাছে এ বিষয় জানতে চাইলে তিনি জানান, থানায় এনামুল নামে কোন যুবকের ঝুলন্ত লাশ উদ্ধারের খবর আমার জানা নেই।

এ বিষয়ে আমদিয়ায় ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব নাজিমুদ্দিন ভূইয়া রিপনের সাথে যোগাযোগ করার চেষ্টা করে তাকে মুঠোফোনে পাওয়া যায়নি। স্থানীয় ওয়ার্ড মেম্বার এনামুল হক জানান বিষয়টা আমিও শুনেছি তবে এলাকার বাইরে থাকায় এটা হত্যা, নাকি আত্মহত্যা নিশ্চিত করে বলা যাচ্ছে না।



এই পাতার আরও সংবাদ:-





টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-
Theme Customized BY WooHostBD