1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৭:০০ পূর্বাহ্ন

মাধবদীতে ২৫০ বোতল ফেনসিডিল ও ১০ কেজি গাজা সহ গ্রেফতার ১

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ২৩ জানুয়ারী, ২০১৮

লক্ষন বর্মন,নরসিংদী প্রতিনিধি : নরসিংদী সদর উপজেলার মাধবদী থানা পুলিশ আজ দুপুরে বিশেষ অভিযান পরিচালনা করে নওপাড়া আশিক মিয়ার বাড়ির পশ্চিম পাশের কাঁচা রাস্তা থেকে ২৫০ বোতল ফেনসিডিল ও ১০ কেজি গাজা সহ ১ জনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামী লোকমান হোসেন কুমিল্লা বুড়িচং থানার ইছাপুর গ্রামের আইয়ুব আলীর ছেলে।
পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে এস আই আরিফ হোসাইন ও এস আই শুভ মন্ডল ও সঙ্গীয় ফোর্স নিয়ে নওপাড়া আশিক মিয়ার বাড়ির পশ্চিম পাশের কাঁচা রাস্তায় অভিযান পরিচালনা করে। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করলে লোকমান হোসেন (৩০) নামে একজনকে আটক করে এবং সঙ্গে থাকা আশিক(৩০), আওলাদ(২৬), কাওসার(৩২) আসামীরা দৌড়ে পালিয়ে যায়। এঘটনায় মাদক পরিবহনকারী মাইক্রোবাস (ঢাকা মেট্রো চ-১১-৮৮৮৭) আটক করে । গাড়িতে তল্লাশি চালিয়ে ভেতর থেকে ২৫০ বোতল ফেনসিডিল ও ১০ কেজি গাজা উদ্ধার করে। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় মাদক ব্যবসায়ী হিসেবে মামলা রয়েছে। এ ব্যাপারে মাধবদী থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়।
মাধবদী থানার উপপরিদর্শক আরিফ হোসাইন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আমরা ফোর্স নিয়ে নওপাড়া আশিক মিয়ার বাড়ির পশ্চিম পাশের কাঁচা রাস্তায় অভিযান পরিচালনা করি। এসময় আমাদের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টার সময় লোকমান হোসেনকে আটক করি। তার সঙ্গে থাকা আরো ৩ জন পালিয়ে যায়। এঘটনায় মাদক পরিবহনকারী মাইক্রোবাস জব্দ করি । গাড়িতে তল্লাশি চালিয়ে ভেতর থেকে ২৫০ বোতল ফেনসিডিল ও ১০ কেজি গাজা উদ্ধার করি। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় মাদক ব্যবসায়ী হিসেবে মামলা রয়েছে। এ ব্যাপারে মাধবদী থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।

#



এই পাতার আরও সংবাদ:-





টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-
Theme Customized BY WooHostBD