1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ১২:৪৯ অপরাহ্ন

নরসিংদীর শিবপুরে মধুমতি ব্যাংকের ২৯ তম শাখা উদ্বোধন

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | সোমবার, ১২ ফেব্রুয়ারী, ২০১৮

লক্ষন বর্মন, নরসিংদী প্রতিদিন : নরসিংদীর শিবপুরে মধুমতি ব্যাংক লিমিটেডের ২৯তম শাখার উদ্বোধন করা হয়েছে। আজ সোমবার দুপুরে শিবপুর উপজেলা সদরের কলেজ গেইট এলাকায় এ শাখার উদ্বোধন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন ও পরিবেশ মন্ত্রনালয়ের উপ-মন্ত্রী আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের নির্বাহী কমিটির চেয়ারম্যান ব্যরিস্টার শেখ ফজলে নূর তাপস এমপি, নরসিংদী-৩ শিবপুরের সংসদ সদস্য সিরাজুল ইসলাম মোল্লা ও ব্যাংকের পরিচালক ফেরদৌসি ইসলাম।
ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ার‌্যমান হুমায়ুন কবীরের সভাপত্বি উদ্বোধনী অনুষ্ঠানে জেলা প্রশাসক ড. সুভাষ চন্দ্র বিশ্বাস, পুলিশ সুপার আমেনা বেগম, ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মো: শফিউল আজমসহ জেলার অন্যান্য ব্যক্তিবর্গ, ব্যাবসায়ী ও সুধি জনেরা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে ব্যাংকের নির্বাহী কমিটির চেয়ারম্যান ব্যরিস্টার শেখ ফজলে নূর তাপস এমপি বলেন, যুদ্ধাপরাধীদেরকে আবার সরকারের দায়িত্ব দিতে পারিনা। আমাদের পিছনে ফিরে তাকানোর আর সুযোগ নেই। শুধুমাত্র জননেত্রী শেখ হাসিনার কোন বিকল্প নেই। জননেত্রী শেখ হাসিনার বিকল্প হলে বাংলাদেশ মুখ থুবড়ে পড়বে। নিচের দিকে চলে যাবে। কুঃশাসনে দেশ নিমজ্জিত হয়ে পড়বে। সুতরাং আমাদের সকল ক্ষেত্রে ঐক্যবদ্ধ থাকতে হবে, সচেতন থাকতে হবে। যাতে জননেত্রী শেখ হাসিনার তত্ব অনুযায়ী ২০২১ সালের মধ্যে একটি মধ্যম আয়ের দেশ ও ২০৪১ সালের মধ্যে একটি উন্নত ও সমৃদ্ধ দেশে পরিণত হতে পারি।
ব্যরিস্টার শেখ ফজলে নূর তাপস আরও বলেন, সারা দেশের অত্যন্ত কৃর্তিমান লোকদের নিয়ে মধুমতি ব্যাংকের পরিচালনা পর্ষদ গঠন করা হয়েছে। আজকে পত্রিকায় আপনারা অনেক ব্যাংকের বড় বড় নাম পাবেন। আমরা সেই নামের তালিকায় থাকতে চাইনা। মধুমতি ব্যাংক সুশাসনে বিশ্বাসী। সুন্দর ও সুষ্ঠ ভাবে পরিচালনা হচ্ছে আমরা কোন অপবাদের বাঘিদার হতে চাইনা।
প্রধান অতিথির বক্তব্যে বন ও পরিবেশ মন্ত্রনালয়ের উপ-মন্ত্রী আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব বলেন, বিএনপির সময় এদেশ ছিল দুর্নীতির দেশ। সেই সময় পরপর ৫ বার এদেশ দুর্নীতিতে চ্যাম্পিয়ান হয়েছিল। তারেক রহমান হাওয়া ভবনের মাধ্যমে লুটপাট করে এদেশের হাজার হাজার কোটি টাকা বিদেশ পাচার করেছিল। আমেরিকার এফবিআই তারেক জিয়ার মানি লন্ডারিংয়ের স্বাক্ষ্য দিয়েছে, সিঙ্গাপুর থেকে কোকোর পাচার হওয়া টাকা ফেরত আনা হয়েছে। কোন উন্নয়ন এদেশে হয়নি। একমাত্র আওয়ামী লীগ সরকারের মাধ্যমেই দেশের অর্থনৈতিক উন্নয়ন হয়েছে। বিএনপির আমলের সাড়ে ৫ বিলিয়ন ডলারের রিজার্ভ আজ দাঁড়িয়েছে প্রায় ৩৩ বিলিয়ন ডলারে।
পরে অতিথিরা ফিতা কেঁটে ব্যাংকের নতুন শাখা ও এটিএম বুথ উদ্বোধন করেন।



এই পাতার আরও সংবাদ:-





টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-
Theme Customized BY WooHostBD