1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  5. msprovat@gmail.com : ms provat : ms provat
  6. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  7. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
সোমবার, ২১ জুন ২০২১, ০৮:০৯ পূর্বাহ্ন



ডাকাতির আতুর ঘর মনোহরদী, অতিষ্ট এলাকাবাসী গন পিটুনিতে নিহত-১

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী, ২০১৮

নরসিংদী প্রতিদিন : নরসিংদীর মনোহরদীতে ডাকাতিকালে গ্রামবাসীর গনপিটুনিতে সিদ্দিক মিয়া (৩৫) নামে এক ডাকাত নিহত হয়েছে। বুধবার রাত আড়াইটার দিকে উপজেলার বীর আহম্মদপুর এলাকার কলার বাজারের পাশে ডাকাতিকালে এ ঘটনা ঘটে। নিহত সিদ্দিক মিয়া উপজেলার পশ্চিম চালাকচর এলাকার সোনা মিয়ার ছেলে। নিহত সিদ্দিক মিয়ার বিরুদ্ধে ডাকাতির মামলায় ১৭ বছরের দন্ডপ্রাপ্ত আসামী ছিলো। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন।

পুলিশ ও এলাকাবাসী জানায়, গত কিছুদিন যাবৎ প্রতিদিন ঢাকা মঠেখোলা সড়কে ডাকাতির ঘটনা ঘটে আসছে। কিন্তু এখনো পর্যন্ত পুলিশ কাউকে গ্রেপ্তার করতে পারেনি। বুধবার রাতে সড়কের বীর আহম্মদপুর এলাকায় ডাকাতি কালে রাস্তায় চলাচলকারী এক লোক বিষয়টি দেখলে সে গ্রামের লোকজনকে জানায়। পরবর্তীতে গ্রামের লোকজন একসাথে জড়ো হয়ে ডাকাতদের ধাওয়া করে। জনসাধারনের ধাওয়ায় অন্যরা পালাতে পারলেও রোষানলে পড়ে সিদ্দিক মিয়া। জনসাধারনের গনপিটুনিতে সেখানেই তার মৃত্যু হয়। নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।
নিহত সিদ্দিক মিয়া এর আগেও ডাকাতির মতো ঘটনা ঘটিয়ে আসছে বলে জানায় পুলিশ। আর এই ডাকাতির ঘটনায় নিহত সিদ্দিক মিয়ার বিরুদ্ধে ২০০৯ সালে সতের বছরের সাজাপ্রাপ্ত আসামী ছিলো। পুলিশ আরও জানায় এ ধরনের ডাকাতির ঘটনায় অতিষ্ট এলাকাবাসী। প্রতিদিন দুই থেকে তিনটা এ ধরনের ঘটনা ঘটে আসছে।
মনোহরদী থানার উপ-পরিদর্শক (এস আই) জিন্নত আলী জিন্নাহ বলেন, আমরা প্রতিদিন তিনটা পার্টি রাস্তায় টহল দেই। কিন্তু আমরা যেদিকে যাই তার বিপরীতে ডাকাতি করে তারা। ডাকাতির ধরন আর ডাকাতদের এমন কর্মকান্ডে মনে হচ্ছে ডাকাতির আতুর ঘর মনোহরদী। আমরা চেষ্টা করছি মনোহরদী থেকে এ ধরনের ডাকাতির ঘটনা বিতাড়িত করতে।

এই পাতার আরও সংবাদ:-





টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-
Theme Customized BY WooHostBD