1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ২৭ মে ২০২৪, ১১:৫৭ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদীতে এক রাউন্ড গুলিভর্তি একটি বিদেশি পিস্তলসহ ৩ জন গ্রেপ্তার

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | সোমবার, ২৬ ফেব্রুয়ারী, ২০১৮
  • ২৮০ পাঠক

লক্ষন বর্মন, নরসিংদী প্রতিদিন:নরসিংদীতে এক রাউন্ড গুলিভর্তি একটি বিদেশি পিস্তলসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। তাদের মধ্যে ২ জন নরসিংদী সরকারী কলেজ শাখা ছাত্রলীগের সক্রিয় কর্মী। আজ সোমবার বিকেলে নরসিংদী সরকারী কলেজের পার্শ্ববর্তী জেলা শিক্ষা ভবনের সামনে থেকে তাঁদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, নরসিংদী শহরের দক্ষিণ কান্দা পাড়ার মো. শওকত মিয়ার ছেলে সোহেল মিয়া, পূর্ব ব্রাহ্মন্দী এলাকার মো. কাজল মিয়ার ছেলে ইব্রাহিম খলিল কনক ও মো. ইউসুফ মিয়ার ছেলে সাদমান আহমেদ বায়েজিদ। তাদের মধ্যে ইব্রাহিম খলিল কনক নরসিংদী সরকারি কলেজের মানবিক শাখার দ্বাদশ শ্রেণির ছাত্র ও সাদমান আহমেদ বায়েজিদ মানবিক শাখার একাদশ শ্রেণির ছাত্র। তাঁরা দুজনই নরসিংদী সরকারী কলেজ শাখা ছাত্রলীগের কর্মী। এবং সোহেল মিয়া বহিরাগত সন্ত্রাসী।

গোয়েন্দা পুলিশ সূত্রে জানা গেছে, কলেজ ক্যাম্পাসে বিশৃঙ্খলা সৃষ্টি এবং সন্ত্রাসী কার্যকলাপের উদ্দেশ্যে তিনজনের একটি দল পিস্তলসহ নরসিংদী সরকারি কলেজের পাশে শিক্ষা ভবনের মূল ফটকের সামনে অবস্থান করছে এমন খবর পেয়ে জেলা গোয়েন্দা পুলিশ অভিযান চালায়। বিকেল ৫ টায় তাদের তিনজনকে অস্ত্রসহ আটক করেন জেলা গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক (এসআই) আবদুল গাফফার। এই সময় তাদের কাছ থেকে এক রাউন্ড গুলি ভর্তি একটি বিদেশি পিস্তল উদ্ধার করা হয়।

এ বিষয়ে জানতে চাইলে জেলা গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক আবদুল গাফফার বলেন, উদ্ধারকৃত পিস্তলটি পাওয়া গেছে সোহেলের কাছে। কিন্তু সোহেল বলছে পিস্তলটি ইব্রাহিম খলিল কনকের। বিষয়টি বিস্তারিত জানতে আমরা তিনজনকেই জিজ্ঞাসাবাদ করছি। এ ঘটনায় অস্ত্র আইনে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD