1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৭:২৩ অপরাহ্ন

জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে চার সেনা নিহত; স্বজনদের হাহাকার শোক

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ১ মার্চ, ২০১৮

নিউজ ডেস্ক,নরসিংদী প্রতিদিন, বৃহস্পতিবার, ০১ মার্চ ২০১৮:
আফ্রিকার দেশ মালির ডৌয়েঞ্জায় ইমপ্রোভাইসড এক্সপ্লোসিভ ডিভাইস (আইইডি) বিস্ফোরণে জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে অংশ নেওয়া চারজন সেনাসদস্য নিহত হয়েছেন। তাদের একজন জামাল উদ্দীন। তার মৃত্যুর খবর বাড়িতে পৌঁছার সঙ্গে সঙ্গে কান্নায় ভেঙে পড়েন পরিবারের সদস্যরা। গতকাল বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার ঘোড়াপাখিয়া ইউনিয়নের ধুমিহায়াতপুর ঘ্যাসাপাড়া গ্রামে গিয়ে দেখা যায়, বাড়ির সদস্য ও আত্মীয় স্বজনরা কান্না করছেন।
এদিকে নিহত সৈনিক মোহাম্মদ রায়হানের গ্রামের বাড়ি পাবনার সাঁথিয়া উপজেলার কাশিনাথপুরের সোমাসনারীতে গতকাল ভোরে পৌঁছায় তার মৃত্যুর খবর। সংবাদ পাওয়ার পরই তার স্বজনদের কান্না ও আহাজারি শুরু হয়।

জামালের মৃত্যুর খবর পেয়ে তার স্ত্রী ফাহিমা আক্তার কান্নায় ভেঙে পড়েন। গতকাল সারাদিনই তিনি মাঝে-মধ্যেই ডুকরে কেঁদে উঠে বলতে থাকেন, ‘ছেলেকে ক্যাডেটে ভর্তি করতে চেয়েছিল, এখন কে ওকে পড়াবে।’

জামালের মা ফেরদৌসী বেগমের কান্না যেন থামাতেই পারছেন না প্রতিবেশী এবং স্বজনরা। তিনি বলেন, ‘হামার বড় ছেলে চলে গেল, তোমরা হামার ছেলেকে কেউ অ্যানা দিতে পারবা, হামার ছেলে এ্যানা দাও, কে হামাকে এখন মা কহ্যা ডাকবে। ’

জামালের বাবা মেসের আলী বলেন, ‘গত বুধবার রাত ১১টার দিকে সেনা সদরদপ্তর থেকে মোবাইলে তার ছেলের মৃত্যুর খবর জানানো হয়। এরপর আর কেউ যোগাযোগ করেনি, আমি অপেক্ষায় আছি কখন জামালের লাশটা আসবেÑ তার মুখটা দেখব।’ তিনি জানান, ২০০৩ সালে এসএসসি পাসের পর ২০০৫ সালে সেনাবাহিনীতে যোগ দেন জামাল। প্রায় সাড়ে ৯ মাস আগে জামাল শান্তি মিশনে যান। তিন ভাইবোনের মধ্যে জামাল পরিবারের বড় ছেলে।

রায়হানের বাড়িতে শোক : গতকাল ভোরে নিহত সৈনিক রায়হানের বাড়ি সাঁথিয়ায় তার মৃত্যুর সংবাদ যায়। খবর পাওয়ার পর থেকেই পরিবারের সবার মাঝে শুরু হয় শোকের মাতম। রায়হানের মামাতো ভাই নান্নু জানান, রায়হানের সহকর্মী হাবিব মোবাইলে মৃত্যুর খবরটি জানায়। নিহত রায়হান দুই সন্তানের বাবা।

রায়হানের বোন আঁখি জানান, গত বুধবার বাবার সঙ্গে রায়হান শেষ কথা বলেন। ভোরে তার মৃত্যুর খবর আসে। রায়হান মালিতে অবস্থান করছেন ১০ মাস। দুই মাস পরেই তার দেশে ফিরে আসার কথা ছিল।



এই পাতার আরও সংবাদ:-





টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD