1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০২:৩৭ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

খেলাধুলায় রাজনীতি না করার জন্য আহবান- মেয়র মোশাররফ

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শনিবার, ৩ মার্চ, ২০১৮
  • ২২০ পাঠক

খন্দকার শাহিন, শনিবার, ০৩ মার্চ ২০১৮: খেলাধুলা যুবকদের মনের খোরাক, আর দর্শকদের আনন্দ দেয়। মাধবদীতে ২ মার্চ শুক্রবার দুপুরে আলগী কান্দাপাড়া ক্রিকেট টুর্নামেন্ট ২০১৮ এর আলগী কান্দাপাড়া ক্রিকেট একাদশ বনাম আলগী ক্রীড়া চক্রের ফাইনাল খেলার আয়োজন করা হয়। তাতে আলগী ক্রীড়া চক্রের দলটি অংশ গ্রহন করেনি। রাজনৈতিক কারণে খেলার বিনোদন থেকে বঞ্চিত হয় হাজারো দর্শক।
এ টুর্ণামেন্টের ফাইনাল খেলার আয়োজিত অনুষ্ঠানে, প্রধান অতিথি মাধবদী পৌরসভার মেয়র হাজী মোশাশরফ হোসেন প্রধান মানিক বলেছেন, কাঙ্খিত কিছু স্বার্থের জন্য খেলাধুলায় রাজনৈতিক ভাবমূর্তি ব্যবহার না করাটা অনেক ভালো। তিনি খেলাধুলায় রাজনীতি না করার জন্য স্থানীয় রাজনৈতিক ব্যক্তিদের প্রতি আহবান জানান। তিনি আরো বলেন, আজকের এ ঘরোয়া ক্রিকেট টুর্ণামেন্ট থেকে আগামী দিনের জাতীয় খেলোয়ার তৈরি হবে। যুবসমাজ মাদক মুক্ত হবে। লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা এবং সংস্কৃতি চর্চায় ভবিষ্যত প্রজন্মকে ব্যস্ত রাখা গেলে তারা আর বিপথে যাবেনা।
মাধবদী বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্র সংসদের সাবেক ভিপি রিপন মিয়ার সঞ্চালনায়, অনুষ্ঠানে সভাপতিত্ত¡ করেন, মাধবদী শহর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব সালাহ উদ্দিন আহমেদ। উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী জেলা পরিষদের সদস্য ও নরসিংদী সদর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মনিরুজ্জামান ভূঁইয়া মনির। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব মো: বশির আহম্মেদ, সাকিব ফেব্রিক্সের এম.ডি মো: আরিফ হোসেন ও মাধবদী থানা ছাত্রলীগের সভাপতি মাসুদ রানা।

আরো উপস্থিত ছিলেন, মাধবদী শহর যুবলীগের সভাপতি সাইদুর রহমান পাশা, নরসিংদী সদর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রাছেল মাহমুদ, মাধবদী শহর শ্রমিক লীগের সভাপতি ইকবাল হোসেন প্রধান, কাঠাঁলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পনির হোসেন, ছাত্র নেতা মামুন জন প্রমূখ।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD