1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:৫২ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদীতে জজ কোর্টের হাজতখানা থেকে ডাকাত আসামীর পলায়ন

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | রবিবার, ৪ মার্চ, ২০১৮
  • ১৫৯ পাঠক

নরসিংদী প্রতিদিন,রবিবার, ০৪ মার্চ ২০১৮: কাউছার ওরফে কাশেম ওরফে কাশু ওরফে ফরিদ (২০) নামে জংঙ্গী ও ডাকাতি মামলার এক হাজতী আসামী নরসিংদী কোর্ট হাজত থেকে হাতকড়াসহ পালিয়ে গেছে। এ চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে রবিবার সকাল আনুমানিক সাড়ে ১১ টার দিকে ।
সাংবাদিকদের প্রশ্নের উত্তরে কোর্ট ইন্সপেক্টর রুহুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

কোর্ট সাব-ইন্সপেক্টর আহম্মদ এর কাছ থেকে জানা যায়, নরসিংদী মডেল থানার ১৪(৯)১৬ নং ডাকাতি ও জঙ্গী মামলার আসামী কাউছার ২০১৬ সালের এপ্রিল মাস থেকে নরসিংদী জেলা কারাগারে হাজতী আসামী হিসেবে হাজত বাস করে আসছিল। রবিবার দিন আদালত কর্তৃক নির্ধারিত হাজিরা দেওয়ানোর জন্য কোর্ট পুলিশ তাকে জেলা কারাগার থেকে পৌনে ১০ টার দিকে কোর্ট হাজতে নিয়ে আসে এবং কোর্ট হাজতে আটক রাখে। বেলা সাড়ে ১১ টার দিকে আদালতের কার্যক্রম শুরু হলে পুলিশ ডাকাত ও জঙ্গী কাউছারকে হাতকড়া পরিয়ে কোর্টে নেওয়ার সময় পুলিশের চোখ ফাঁকি দিয়ে কৌশলে পালিয়ে যায়। আদালত কক্ষে প্রবেশের পর পুলিশ আর জঙ্গী কাউছারকে খুঁজে পায়নি। তখনই তার পালিয়ে যাওয়ার বিষয়টি নিশ্চিত হয় পুলিশ।

পালিয়ে যাওয়া জঙ্গী কাউছার ওরফে কাশেম ওরফে কাশু ওরফে ফরিদ (২০) সিরাজগঞ্জ জেলার চৌহালী থানার বিনানয় গ্রামের কলিম এর পুত্র। তার মাতার নাম নাজমা বেগম। তার পরিবারের বর্তমান ঠিকানা ঢাকা মেট্রোপলিটন এলাকার বনানী থানার মহাখালী সাততলা বস্তি।

নরসিংদীর পুলিশ সুপার আমেনা বেগম বিপিএম এ তথ্য স্বীকার করে বলেন, কোর্ট থেকে আসামী পলায়নের ঘটনায় পুলিশ বাদী হয়ে নরসিংদী মডেল থানায় একটি মামলা দায়ের করেছে।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD