1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০২:৩৭ পূর্বাহ্ন

পাঁচদোনায় জমি সংক্রান্ত জের ধরে স্কুল শিক্ষার্থীকে কুপিয়ে জখম

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | সোমবার, ৫ মার্চ, ২০১৮

লক্ষন বর্মন,সোমবার, ০৫ মার্চ ২০১৮:
নরসিংদীতে মাধবদীর পাঁচদোনায় জমি সংক্রান্ত বিষয়ের জের ধরে আবির নামে দশম শ্রেনীর এক শিক্ষার্থীকে কুপিয়ে জখম করেছে। মুমুর্ষ অবস্থায় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়। ৪ মার্চ সোমবার বিকেলে শৈকাদি এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, দীর্ঘদিন জাবৎ জমি সক্রান্ত বিষয়ের জের ধরে শৈকাদি এলাকার আইয়ুব আলীর সাথে এক্ই এলাকার রমিজ উদ্দিনদের দন্ধ চলে আসছিল। এরই জের ধরে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। বিষয়টি মিমাংশার জন্য পাঁচদোনা ইউপি চেয়ারম্যানের দারস্ত হয়। পরে চেয়ারম্যান উভয় পক্ষকে দলিল পত্রাদি নিয়ে ইউনিয়ন পরিষদে হাজির থাকার নির্দেশ দেন। পরিষদ থেকে বের হয়ে বাড়ি যাওয়ার পথে রমিজ উদ্দিনের ছেলে ফরহাদ ও মনি হোসেন প্রতিপক্ষ আইয়ুব আলী আবিরকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারী কুপে তার মাথায় কুপ লাগলে সে মাটিতে লুটিয়ে পড়ে।

পরে পাশ্ববর্তী লোকজন এগিয়ে আসলে তারা পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে আসে। অবস্থার অবনতি হলে মুমুর্ষ অবস্থায় আবিরকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

আবিরের বাবা আইয়ুব আলী বলেন,সমাধানের জন্য স্থানীয় চেয়ারম্যানের নিকট দারস্থ হয়েছিলাম। তাই তার ক্ষিপ্ত হয়ে আমার ছেলেকে মেরে ফেলতে চেয়েছে।
ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান নরসিংদী প্রতিদিনকে বলেন,আগামী বৃহস্প্রতিবার দুই পক্ষকে দলিল পত্রদি নিয়ে পরিষদে বসার কথা রয়েছে। কিন্তু পরিষদ থেকে বের হয়েই খুনাখুনির ঘটনা অতন্ত্য অন্যায়।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD