1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১০:৪৫ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

মৌলভীবাজারে দুই যুবককে রাস্তায় ফেলে পুলিশে বেধড়ক লাটি পেটা

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | সোমবার, ৫ মার্চ, ২০১৮
  • ৯৭ পাঠক

নরসিংদী প্রতিদিন ডেস্ক,সোমবার, ০৫ মার্চ ২০১৮: মৌলভীবাজার পুলিশের সিগন্যাল অমান্য করায় মডেল থানার সামনে মোটরসাইকেল আরোহী দুই যুবককে রাস্তায় ফেলে বেধড়ক লাটিপেটা করার অভিযোগ উঠেছে মৌলভীবাজার মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মহসিন ভুইয়ার বিরুদ্ধে। যার ছবি ইতিমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েগেছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রোববার (৪ঠা মার্চ) বিকালে দুই যুবক শ্রীমঙ্গল থেকে মোটরসাইকেল চালিয়ে মৌলভীবাজার আসছিল। এসময় মৌলভীবাজার মডেল থানার সামনে পুলিশ মটর সাইকেল থামানোর সিগনাল দিলে তা না মেনে পাশ কাটিয়ে দ্রুত গতিতে মোটরসাইকেল চালিয়ে যাওয়ার সময় থানার অদূরে নিয়ন্ত্রন হারিয়ে শ্রীমঙ্গল শহরের কলেজ রোডের বাসিন্দা সৈয়দ কামরুল ইসলাম এর ছেলে সৈয়দ মাসুদ আরেফীন (২২) ও একই এলাকার বাসিন্দা শেখ নুরুল ইসলাম এর ছেলে শেখ নুরুজ্জামান (২০) নামের দুই মটর সাইকেল আরোহী পড়ে গিয়ে হাত ও পায়ে আঘাত প্রাপ্ত হয়। এমতাস্থায় এসআই মহসীন ভূঁইয়া তাদেরকে বেধড়ক পেটাতে থাকে। এক পর্যায়ে তাদের থানা হাজতে নিয়ে যাওয়া হয়।

এব্যাপারে অভিযুক্ত মৌলভীবাজার মডেল থানার উপ পরিদর্শক (এসআই) মহসীন ভূঁইয়া জানান , এই দুই যুবক শ্রীমঙ্গল থেকে মৌলভীবাজার শহরে প্রবেশ পর্যন্ত মোট ৪টি চেকপোষ্টে দ্বায়িত্বরত পুলিশের সিগন্যাল অমান্য করেছিল।

এমন অভিযোগে আমি তাদের থানার সামনে আটকানোর চেষ্টা করেছি কিন্তু তারা আমার সিগন্যালও না মেনে পাশ কাটিয়ে। যাওয়ার সময় রাস্তায় পড়ে যায়। রাগের মাথায় তাদের একদু’টা বাড়ি মেরেছি।

এ ব্যাপারে মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুহেল আহমদ জানান, বিষয়টি ঠিক নয়। মিথ্যা তথ্যর ভিত্তিতে নিউজ প্রকাশ করলে পুলিশের মনোবল ভাঙে।

সূত্র: দি বাংলাদেশ টুডে



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD