1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৮:৩৭ অপরাহ্ন

ময়মনসিংহে মাদ্রাসাছাত্রকে পিটিয়ে হত্যা, আটক ১

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | সোমবার, ৫ মার্চ, ২০১৮

নরসিংদী প্রতিদিন ডেস্ক, সোমবার, ০৫ মার্চ ২০১৮:

ময়মনসিংহের ভালুকা উপজেলায় তাওহিদ (১০) নামে এক মাদ্রাসাছাত্রকে পিটিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত মাদ্রাসাশিক্ষক এনামুল হককে আটক করেছে পুলিশ।

সোমবার (৫ মার্চ) সকালে ভালুকা মডেল থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে পাঠিয়েছে। এদিকে তাওহিদকে পিটিয়ে হত্যার খবরটি ফেসবুকসহ বিভিন্ন যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।

ভালুকা মডেল থানার ওসি মামুন অর রশিদ জানান, উপজেলার ডাকাতিয়া ইউনিয়নের পাঁচগাও গ্রামের আবদুল কায়েস মিয়ার ছেলে তাওহিদকে (১০) উপজেলার জমিরদিয়া মাস্টার বাড়ি এলাকার ওমর (র.) হাফিজিয়া মাদ্রাসায় পড়ার জন্য ভর্তি করেছিলেন।

গত ২৭ ফেব্রুয়ারি দুপুরে ক্লাসরুমে শাসন করতে তাওহিদকে ডেকে নেন শিক্ষক এনামুল হক। এসময় তাকে পিটিয়ে আহত করে। পরে খবর পেয়ে তার স্বজনরা তাওহিদকে গুরুতর আহত অবস্থায় উপজেলা হাসপাতালে ভর্তি করেন। সেখানে তাওহিদের অবস্থার অবনতি হলে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে নিয়ে আসেন তার পরিবার।

তিনি আরও জানান, রবিবার (৪ মার্চ) বিকেলে তাওহিদের অবস্থা আশঙ্কাজনক দেখে মমেক হাসপাতালের চিকিৎসকরা তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠান। এসময় ঢাকা যাওয়ার পথে তাওহিদের মৃত্যু হয়।

এ ঘটনায় সোমবার সকালে উপজেলার জমিরদিয়া মাস্টার বাড়ি এলাকার ওমর (রা.) হাফিজিয়া মাদ্রাসা অভিযুক্ত শিক্ষক এনামুল হককে আটক করেছে পুলিশ। তবে এ হত্যার ঘটনায় তাওহিদের স্বজনরা একটি অভিযোগ থানায় জমা দিয়েছেন। এ ব্যাপারে একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD