1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৮:১১ পূর্বাহ্ন

নরসিংদীতে সড়ক দূর্ঘটনায় স্কুল শিক্ষিকা নিহত

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ৬ মার্চ, ২০১৮

নরসিংদী প্রতিদিন, মঙ্গলবার, ০৬ মার্চ ২০১৮:

ট্রাক ও সিএনজি চালিত অটোরিক্সার মুখোমুখি সংর্ঘষে ফাতেমাতুজ্জুহরা নামে এক স্কুল শিক্ষিকা নিহত হয়েছেন। এঘটনায় আহত হয়েছেন আরো তিনজন। ৬ মার্চ মঙ্গলবার সকাল সাড়ে ৮টয় নরসিংদী সদর উপজেলার বাদুয়ারচর ব্রীজ সংলগ্ন এ দুর্ঘটনা ঘটে। নিহত স্কুল শিক্ষিকা নরসিংদী সদর উপজেলার পঞ্চবটি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রায়পুরা থেকে একটি বালুবাহী ট্রাক নরসিংদী শহরের দিকে আসার পথে বাদুয়ারচর ব্রীজ সংলগ্ন এ শহরের আরশীনগর থেকে রায়পুরার যাওয়া পথে সিএনজির সাথে মুখোমুখি সংর্ঘষ হয়। এতে ঘটনাস্থলেই সিএনজির যাত্রী শিক্ষিকা ফাতেমাতুজ্জুহরা নিহত হয়।
এ ঘটনায় সিএনজির অপর তিন যাত্রী আহত হয়। তাৎক্ষণিকভাবে আহতদের নাম পরিচয় পাওয়া যায়নি। আহতদের মধ্যে একজনকে গুরুত্ব অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসাপাতালে এবং দুইজনকে নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: সৈয়দুজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, দূর্ঘটনার সংবাদ পেয়ে নরসিংদী মডেল থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে হতাহতদের উদ্ধার করে। পরে পুলিশ নিহতের লাশ ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD