1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১০:১৭ পূর্বাহ্ন

নরসিংদীতে সিএনজি অটোরিক্সা শ্রমিকদের মানববন্ধন

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ৭ মার্চ, ২০১৮

লক্ষন বর্মণ, বুধবার, ০৭ মার্চ ২০১৮: নরসিংদীর বীরপুরে সিএনজি অটোরিক্সা স্ট্যান্ডে হামলা, ভাংচুর ও শ্রমিকদের পিটিয়ে আহত করার প্রতিবাদে মানববন্ধন করেছে শ্রমিকরা। বুধবার সকাল ১০টা থেকে ১১ টা পর্যন্ত বীরপুর সিএনজি অটোরিক্সা শ্রমিক সংগঠনের উদ্যোগে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন থেকে হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানানো হয়।
মানববন্ধনে বক্তব্য রাখেন, সংগঠনের সাধারণসম্পাদক শাহীন আলম, কোষাধ্যক্ষ সুমন মুন্সী, দপ্তর সম্পাদক আমীর হোসেন, পান্থশালা শ্রমিক সংগঠনের সভাপতি হাজারী বাবুল প্রমুখ।

মানবন্ধনে বক্তারা বলেন, মঙ্গলবার সকালে মালবাহী ট্রাকের চাপায় সিএনজি অটোরিক্সায় ২ জন নিহত হয়। এই ঘটনাকে কেন্দ্র করে হাজীপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক চিহ্নিত সন্ত্রাসী জাহিদুল ইসলামের নেতৃত্বে ২ শতাধিক লোক বীরপুর সিএনজি অটোরিক্সা স্ট্যান্ডে হামলা,ভাংচুর ও লুটপাট চালায়। হামলাকারীরা স্ট্যান্ডের প্রায় ৭০টি অটোরিক্সা ভাংচুর করে। ওই সময় তাঁদেরকে বাঁধা দিতে দিয়ে হামলার শিকার হয়ে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের বাবা নজরুল ইসলাম কাজল, বড় ভাই ও সিএনজি স্ট্যান্ডের সভাপতি শফিউল ইসলাম রুশদীসহ ৩০ জন আহত হয়েছে। ওই সময় তাঁরা সভাপতির বালু মহালে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর করে।

কিন্তু এই ঘটনায় ক্ষতিগ্রস্থ শ্রমিকরা থানায় অভিযোগ দায়ের করলেও মামলা নথিভুক্ত করেনি পুলিশ। তাই মানববন্ধন থেকে হামলাকারী সন্ত্রাসী জাহিদ সহ সকল জড়িতদের দ্রুত গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক বিচারের দাবী জানান। একই সঙ্গে ঘটনার সময় সাংবাদিকদের উপর হামলা ও ক্যামেরা ভাংচুরের নিন্দা জানিয়েছে শ্রমিকরা।
এইদিকে ঘটনার পর দীর্ঘ ২৪ ঘন্টা নরসিংদী-রায়পুরা সড়কে সিএনজি অটোরিক্সা বন্ধ রাখা হয়। ভোগান্তিতে পড়ে এই রুটে চলাচলকারী হাজার হাজার যাত্রী। পরে উপযুক্ত বিচার ও আসামী গ্রেপ্তারে পুলিশের আশ্বাসে বৃহস্পতিবার বেলা ১২টা থেকে যান চলাচল স্বাভাবিক হয়।
নরসিংদীর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দুজ্জামান বলেন, সড়ক দুর্ঘটনা কিংবা সিএনজি স্ট্যান্ডে হামলার ঘটনায় এখনো কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD