1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ২৯ জুন ২০২২, ০৪:০০ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদীতে হার্ট ফাউন্ডেশন প্রতিষ্ঠার লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | রবিবার, ১১ মার্চ, ২০১৮
  • ৫৯ পাঠক

খন্দকার শাহিন,নরসিংদী প্রতিদিন:
নরসিংদীতে একটি হার্ট ফাউন্ডেশন প্রতিষ্ঠার লক্ষ্যে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
১০ মার্চ শনিবার সন্ধ্যায় নরসিংদী ক্লাব লিমিটেড এর সভাকক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। অভ্যন্তরীণ সম্পদ বিভাগের সিনিয়র সচিব ও জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর) এর চেয়ারম্যান মো: মোশাররফ হোসেন ভূঁইয়া এনডিসির সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পানিসম্পদ প্রতিমন্ত্রী লে: কর্ণেল (অব:) মোহাম্মদ নজরুল ইসলাম হিরু বীরপ্রতিক।

বিশেষ অতিথি ছিলেন, আমানত শাহ গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব হেলাল উদ্দিন, পাকিজা গ্রুপের চেয়ারম্যান রফিকুল ইসলাম ও ড্রিম হলিডে পার্কের প্রতিষ্ঠাতা ও এফবিসিসিআইয়ের পরিচালক প্রবীর কুমার সাহা।
নরসিংদী সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান, নদী বাংলা গ্রুপের চেয়ারম্যান ও নরসিংদী ক্লাব লিমিটেড এর সাধারণ সম্পাদক আলহাজ্ব মনজুর এলাহীর সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে ক্লাবের সদস্যবৃন্দ ছাড়াও শিল্পপতি, ব্যবসায়ী, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণীপেশার লোকজন উপস্থিত ছিলেন।

এসময় উপস্থিত সকলে নরসিংদীতে একটি হার্ট ফাউন্ডেশন প্রতিষ্ঠার লক্ষে একাত্মতা প্রকাশ করেন ও সার্বিক সহযোগিতার আশ্বাস দেন। এ প্রেক্ষিতে জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর) এর চেয়ারম্যান মো: মোশাররফ হোসেন ভূঁইয়া এনডিসি নরসিংদী সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মনজুর এলাহীকে ফাউন্ডেশনের জন্য নরসিংদীর সুবিধাজনক স্থানে পর্যাপ্ত জমি এবং অনুষ্ঠানের ৩ জন বিশেষ অতিথিকে অবকাঠামো নির্মাণ করে দেয়ার প্রস্তাব দেন।

পরে হার্ট ফাউন্ডেশন প্রতিষ্ঠার কার্যক্রম পরিচালনার জন্য সর্বসম্মত্তিক্রমে হার্ট ফাউন্ডেশন প্রতিষ্ঠার এর স্বপ্নদ্রষ্টা জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর) এর চেয়ারম্যান মো: মোশাররফ হোসেন ভূঁইয়া এনডিসিকে সভাপতি, নরসিংদী সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মনজুর এলাহীকে সাধারণ সম্পাদক ও পানিসম্পদ প্রতিমন্ত্রী মোহাম্মদ নজরুল ইসলাম হিরুকে প্রধান উপদেষ্টা করে একটি কমিটি গঠন করা হয়।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD