1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ২৯ জুন ২০২২, ১০:০৯ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

মাধবদীতে তিন শ্রমিককে অপহরণ করে মুক্তিপণ আদায়ের সময় আটক ৩

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | সোমবার, ১২ মার্চ, ২০১৮
  • ৬৬ পাঠক

নিজস্ব প্রতিবেদক,নরসিংদী প্রতিদিন: মাধবদীতে তিন শ্রমিককে অপহরণ করে মুক্তিপণ আদায়ের চেষ্টাকালে অপহরণকারী চক্রের ৩ সদস্যকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয় জনতা। এসময় তাদের কবল থেকে সোহরাব (২৪),শাহ আলম (২৫) ও তুহিন (২৪) কে উদ্ধার করা হয়। ১২ মার্চ সোমবার সকাল পৌনে ১০ টার দিকে মাধবদীর ছোট গদাইরচর মহল্লায় এঘটনা ঘটে।

অপহরণের শিকার সোহরাব (২৪) জানায়, তারা ৩ জনই পেশায় টেক্সটাইল শ্রমিক। সকাল ৭টার দিকে তারা কাজ শেষে মাধবদীর ছোট মাধবদীস্থ বাসায় ফিরছিল। তারা বাজারের মাঝের ব্রীজের কাছে পৌঁছলে অপহরণকারী দল নিজেদেরকে ডিবি পরিচয় দিয়ে তাদের গতিরোধ করে এবং তাদের নামে ইয়াবা ব্যবসার অভিযোগ আছে জানিয়ে জোড় করে তাদেরকে তুলে নিয়ে যায়। পরে তাদেরকে ছোট গদাইরচর সারের গোডাউন সংলগ্ন একটি ঘরে আটকে রেখে তাদের সাথে থাকা সব টাকা পয়সা ছিনিয়ে নেয়।

এসময় অপহরণকারী দল আটককৃতদের বাড়ি থেকে আরো টাকা এনে দেয়ার জন্য তাদেরকে বেধরক মারপিট করতে থাকে। ঘটনাটি আশপাশের লোকজন আঁচ করতে পেরে স্থানীয় সাবেক ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার হোসেনকে খবর দেয়। পরে তার নেতৃত্বে এলাকাবাসি ধাওয়া করে ৩ অপহরণকারীকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করে। এসময় অপহরণকারী চক্রের মূল হোতা ডিবির সোর্স হিসেবে পরিচিত বিরামপুরের কাউসারের ছেলে অপি (২৬) ওরফে কাইল্লা অপি পালিয়ে যেততে সক্ষম হয়।

এলাকাবাসি জানায়, অপি ডিবির সোর্স হিসেবে কাজ করার সুবাদে এলাকায় চুরি, ছিনতাই, অপহরণ ও মাদক বিক্রিসহ নানা অপকর্মে লিপ্ত থাকলেও ভয়ে তাকে কেউ কিছু বলেনা, কেউ কিছু বললেই তাকে মিথ্যা তথ্য দিয়ে ডিবির হাতে ধরিয়ে দেয়ার হুমকি দেয় সে।

মাধবদী থানার উপ-পরিদর্শক শুভ মন্ডল জানান,তিন অপহরণকারীকে আটক করা হয়েছে খবর পেয়ে গঠনাস্থলে গেলে স্থানীয়রা তাদের পুলিশে সোপর্দ করে।
অাটটককৃতরা হলো সাজ্জাদ (২৬) পিতা- মকবুল হোসেন, সাং ছোট মাধবদী, সুমন (২৪) পিতা-আ: রহিম, সাং টাটাপাড়া, নয়ন (২৫) পিতা ফাইজুদ্দীন, সাং আলগী।

এব্যপারে মাধবদী থানার ওসি মুহাম্মদ ইলিয়াস জানান, অপিসহ আটককৃতদের নামে থানায় মামলা দায়ের হয়েছে। এ ঘটনায় পলাতক অাসামীকেও আটকের চেষ্টা চলছে।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD