1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০১:৪৯ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

টাইগারদের আঘাতে আঘাতে লণ্ডভণ্ড লঙ্কানরা

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ১৬ মার্চ, ২০১৮
  • ১৭৩ পাঠক

স্পোর্টস ডেস্ক,নরসিংদী প্রতিদিন ,শুক্রবার, ১৬ মার্চ ২০১৮:

সাকিব-মোস্তাফিজদের আঘাতের পর আঘাতে লণ্ডভণ্ড লঙ্কানদের ব্যাটিং লাইন। কাটার মাস্টার মোস্তাফিজুর রহমানের জোড়া আর ইনজুরি থেকে ফেরা বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান ও মেহেদী হাসান মিরাজদের আঘাতে ৮ ওভারে স্বাগতিক শ্রীলঙ্কা ৪১ রানেই হারিয়েছে ৫ ইউকেট।

চোট কাটিয়ে নিদাহাস ট্রফিতে শুক্রবার শ্রীলঙ্কার বিপক্ষে অঘোষিত সেমিফাইনালে দলে ফিরে শুরুতেই আঘাত হেনেছিলেন বাংলাদেশের অধিনায়ক সাকিব আল হাসান। অধিনায়কের দেখানো পথেই যেন পরে হাঁটলেন বাঁহাতি কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান।

বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টিতে সব সময়ই ভালো করেছেন কুশল মেন্ডিস। তার আগের ইনিংসগুলো বেশ ভুগিয়েছে টাইগারদের। তবে এবার আর মোস্তাফিজুর রহমানের সামনে দাঁড়াতে পারলেন না লঙ্কান এই ব্যাটসম্যান। তার বাঁহাতি কাটারে সৌম্য সরকারের ক্যাচ হয়ে মেন্ডিস ফিরলেন মাত্র ১১ রান করে।

এরপর উইকেটে হেসে কুশল পেরেরার সঙ্গে জুটি গড়েন উপূল থারাঙ্গা। তবে এই দুই জনের ভুল-বোঝাবুঝিতে ৫ রান করে রান আউটের ফাঁদে পড়েন থারাঙ্গা। এরপর খুব দ্রুত দাসুন শানাকাকে (০) রানে সাজঘরে পাঠান মোস্তাফিজ।

পরে মাহমুদউল্লাহর বলে আউট হন জীবন মেন্ডিস। লঙ্কান এই ব্যাটসম্যান মাত্র ৩ রান করে মিরাজের হাতে ক্যাচ দিয়ে ফিরে যান ড্রেসিং-রুমে।

এরআগে নিদাহাস ট্রফিতে শুক্রবার গ্রুপ পর্বের শেষ ম্যাচে বাংলাদেশের অধিনায়ক সাকিব আল হাসান টস জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন। আর টসে হারা স্বাগতিক শ্রীলকাকে প্রথমে ব্যাট করতে হবে। এ ম্যাচে জয়ী দল আগামী রবিবার ভারতের বিপক্ষে টুর্নামেন্টের ফাইনালে খেলবে।

আজকের এই ম্যাচে বাংলাদেশ দলে ফিরেছেন নিয়মিত অধিনায়ক সাকিব আল হাসান। আর তাই মাহমুদউল্লাহ রিয়াদের বদলে তিনিই আজ টস করেছেন।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD