1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৫:২৮ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদীতে সকলের ভালবাসায় বিদায় নিলেন পুলিশ সুপার আমেনা বেগম

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ১৬ মার্চ, ২০১৮
  • ৭৬ পাঠক

নিজস্ব প্রতিবেদক,নরসিংদী প্রতিদিন,শুক্রবার,১৬ মার্চ ২০১৮:
নরসিংদীতে কর্মরত সকল পুলিশ সদস্য, জেলার বিশিষ্টজনদের ফুলেল সংবর্ধনায় বিদায় নিলেন নরসিংদীর পুলিশ সুপার (অতিরিক্ত ডিআইজি) আমেনা বেগম। ১৫ মার্চ বৃহস্পতিবার তিনি নরসিংদীর নতুন পুলিশ সুপার সাইফুল্লাহ আল মামুনের কাছে দায়িত্ব হস্তান্তর করেন। আমেনা বেগমের বিদায় উপলক্ষে নরসিংদী পুলিশ সুপার কার্যালয়, পুলিশ লাইন ও বাসভবনে জেলা পুলিশের উর্ধত্বন কর্মকর্তা ও বিশিষ্টজনরা ফুল দিয়ে সংবর্ধিত করেন। জেলা পুলিশ লাইনে আমেনা বেগম কে বহনকারী ফুলে ফুলে সজ্জিত গাড়ি কে দড়ি দিয়ে টেনে নিয়ে বিদায় জানান জেলা পুলিশের কর্মকর্তারা।

এসময় সেখানে এক আবেগঘন পরিবেশের সৃষ্টি হয়। নরসিংদীর মতো চ্যালেঞ্জিং জেলা খুব শক্ত মনোবল দিয়ে পরিচালনা করলেও বিদায় বেলা নিজের আবেগ ধরে রাখতে পারেননি আমেনা বেগম। সহকর্মীদের হৃদয় উজার করা ভালবাসা পেয়ে কেদেছেন অজোড়ে।

এসময় অনেক পুলিশ কর্মকর্তা ও সদস্যগন চোখের পানি ফেলতে দেখা গেছে। এমন রাজকীয়, সম্মানীয় ও আবেগী বিদায় এর আগে নরসিংদীর কোন পুলিশ সুপার পাননি। জেলার বিভিন্ন পুলিশ কর্মকর্তারা তাদের প্রতিক্রিয়ায় জানিয়েছেন আমেনা বেগম সততা, ভালবাসা, সহমর্মিতার এক উজ্জল দৃষ্টান্ত। সকল পুলিশ সদস্যকে নিজের পরিবারের মানুষ মনে করতেন তিনি। কোন পুলিশ সদস্যের য কোন ধরনের অসুবিধায় তিনি পাশে দাড়াতেন। সে জন্যই উনাকে বিদায় জানানো ছিল সবার কাছে খুবই আবেগ এবং কষ্টের বিষয়। পেশাগত কারনে বিদায় জানাতেই হয় তাই জেলা পুলিশ তাকে সর্বোচ্চ সম্মান প্রদর্শনের মাধ্যমে আনুষ্ঠানিক বিদায় জানিয়েছেন।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD