1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০২:৪২ পূর্বাহ্ন

নেপালে বিমান বিধ্বস্ত: আরো তিনজনকে দেশে আনা হচ্ছে

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ১৬ মার্চ, ২০১৮

নরসিংদী প্রতিদিন ডেস্ক,শুক্রবার, ১৬ মার্চ ২০১৮:

নেপালে প্লেন দুর্ঘটনায় আহত আরো তিনজনকে দেশে ফেরত আনা হচ্ছে। ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে ইউএস-বাংলা এয়ারলাইন্সের বিমান বিধ্বস্তে আহত ওই তিন যাত্রীকে ঢাকায় এনে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হবে।

নেপালে অবস্থিত বাংলাদেশ দূতাবাস সূত্রে জানা যায়, আহত মেহেদী হাসান, তার স্ত্রী সাঈদা কামরুন্নাহার স্বর্ণা এবং মেহেদীর ফুপাত ভাইয়ের স্ত্রী আলমুন নাহার অ্যানি শুক্রবার দুপুরে দেশের উদ্দেশ্যে রওনা হবেন। কাঠমুন্ডু মেডিকেল কলেজ হাসপাতালের সার্জারি ওয়ার্ডে চিকিৎসাধীন ছিলেন তারা। তাদের দেশে ফেরার জন্য হাসপাতাল কর্তৃপক্ষ ছাড়পত্র দিয়েছে।

আরও জানা গেছে, বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ফ্লাইটে ওই তিনজনকে দেশে আনা হচ্ছে। দেশে এনে তাদের চিকিৎসার করার জন্য ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হবে। তাদের চিকিৎসার সব কিছুই বহন করবে ইউএস-বাংলা এয়ারলাইন্স কর্তৃপক্ষ। এছাড়া শাহরিন আহমেদক নামের ওই দুর্ঘটনায় আহত আরেক যাত্রীকে ইউএস-বাংলা কর্তৃপক্ষের তত্ত্বাবধানে বৃহস্পতিবার ঢাকায় আনা হয়। বর্তমানে তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি রয়েছেন।

উল্লেখ্য, গত ১২ মার্চ নেপালের ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণের সময় বিধ্বস্ত হয় ইউএস-বাংলা এয়ারলাইন্সের ফ্লাইট বিএস২১১। এতে ৫০ জন নিহত হন।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD