1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০২:২১ পূর্বাহ্ন

ময়মনসিংহে বঙ্গবন্ধুর জন্মদিন পালিত

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শনিবার, ১৭ মার্চ, ২০১৮

নরসিংদী প্রতিদিন ডেস্ক, শনিবার, ১৭ মার্চ ২০১৮:

ময়মনসিংহে নানা আয়োজনে পালিত হচ্ছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস। শনিবার (১৭ মার্চ) সকাল ৮টায় জন্মদিন উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রথমে পুষ্পার্ঘ অর্পণ করেন ধর্মমন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমান। এরপর একটি র‌্যালি বের হয়ে নগরীর বিভিন্ন সড়ক ঘুরে শেষ হয়।

পরে জেলা প্রশাসনের আয়োজনে তারেক স্মৃতি অডিটোরিয়ামে রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও বঙ্গবন্ধুর জীবনী নিয়ে আলোচনা সভা হয়।

কর্মসূচিতে প্রধান অতিথি হয়ে অংশ নেন ধর্মমন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমান। বিশেষ অতিথি ছিলেন বিভাগীয় কমিশনার জিএম সালেহ উদ্দিন, ডিআইজি নিবাস চন্দ্র মাঝি, অতিরিক্ত ডিআইজি ড আক্কাস উদ্দিন ভুয়া, জেলা প্রশাসক ড শুভাষ চন্দ্র বিশ্বাস, পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম, পৌর মেয়র ইকরামুল হক টিটু প্রমুখ।

এদিকে সকাল ৮টার দিকে নগরীর টাউন হল মাঠে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পণ করেন ধর্মমন্ত্রী, বিভাগীয় কমিশনার, রেঞ্চ ডিআইজি, জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের কর্মকর্তা ও মুক্তিযোদ্ধা সংসদ। এছাড়া জেলা পুলিশি উদ্যোগে পুলিশ লাইনস মাঠে আলাদা আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অন্যদিকে বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন নানা আয়োজনে দিবসটি পালন করছে।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD