1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০৯:৪৯ পূর্বাহ্ন

ব্রাহ্মণবাড়িয়ায় গান বাজানো নিয়ে সংঘর্ষে আহত ২৫, আটক ১০

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | সোমবার, ১৯ মার্চ, ২০১৮

নিউজ ডেস্ক,নরসিংদী প্রতিদিন, সোমবার, ১৯ মার্চ ২০১৮:
বিয়ে বাড়িতে গান বাজানোর ঘটনাকে কেন্দ্র করে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলায় দু’দল গ্রামবাসীর সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ২৫ জন আহত হয়েছেন। সোমবার (১৯ মার্চ) সকালে সদর উপজেলার চাপুইর গ্রামে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতদের ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতাল ও স্থানীয় বিভিন্ন বেসরকার হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়াও সংঘর্ষের ঘটনায় পুলিশ ১০ জনকে আটক করেছে। আটককৃতদের নাম-পরিচয় তাৎক্ষণিকভাবে জানাতে পারেনি পুলিশ।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, রবিবার রাতে চাপুইর গ্রামের রহিম মিয়ার মেয়ের বিয়েতে গান বাজানোকে কেন্দ্র করে একই গ্রামের বাবুল মেম্বারের ছেলে রাজু আহমেদ এবং সর্দারবাড়ির শামসুল হকের ছেলে বিল্লাল মিয়ার মধ্যে কথা কাটাকাটি হয়। এরই জের ধরে সোমবার সকালে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। এতে উভয় পক্ষের অন্তত ২৫ জন আহত হয়। এর মধ্যে রুনা বেগম (৩৫) ও বাবুল মিয়া (৪০) গুলিবিদ্ধ হয়।

আহতরা হলেন- জয়নাল মিয়া (৩০), জামাল মিয়া (৫০), সাইফুল ইসলাম (২৫), রাব্বি মিয়া (১৮) মজনু মিয়া (৬০), রিফাত (৩০), কালু মিয়া (৪০), ইকবাল মিয়া (৩৩), শাহিন মিয়া (৩০), বাদল মিয়া (৩৫), নাঈম মিয়া (৫০), শরিফুল ইসলাম (১৮), জানু মিয়া (২৫)। আহতদের ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নবীর হোসেন বলেন, বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। সংঘর্ষের ঘটনায় ১০ জনকে আটক করা হয়েছে।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD