1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ০৫:০৪ পূর্বাহ্ন

ময়মনসিংহে অস্ত্র ও গুলিসহ ৩ জন গ্রেফতার

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ২০ মার্চ, ২০১৮

নরসিংদী প্রতিদিন ডেস্ক, মঙ্গলবার, ২০ মার্চ ২০১৮:
ময়মনসিংহের গফরগাঁও উপজেলার পাগলা থানা এলাকায় অভিযান চালিয়ে বিদেশী পিস্তল, গুলি ও দেশীয় অস্তসহ ৩ জনকে গ্রেফতার করেছে র‍্যাব-১৪। র‍্যাবের দাবি গ্রেফতারকৃতরা আন্তঃজেলা ডাকাত দলের সদস্য।

মঙ্গলবার (২০ মার্চ ) ভোর সোয়া ৪টার দিকে পাগলা থানার অললী গ্রামের একটি বাড়ি থেকে অভিযান চালিয়ে গ্রেফতার করে ময়মনসিংহ র‍্যাব-১৪ এর একটি বিশেষ দল।

গ্রেফতারকৃতরা হলেন, আন্তঃজেলা ডাকাত দলের সর্দার মো. রায়হান (৩১), দুই সহযোগী অহেদ আলী (৫০) ও মো. সিরাজ (২৪)। এরা সকলেই গফরগাঁও উপজেলার গাগলা থানার বিভিন্ন এলাকার বাসিন্দা।

তাদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, একটি গুলি ও ম্যাগজিন, ৪টি লোহার রামদা, ২টি বড় ছোড়া, ১টি কাটার, ১টি লোহার করাত, ১টি স্টিলের চেইন, ৩টি মোবাইল ফোন উদ্ধার করে র‍্যাব।

মঙ্গলবার (২০ মার্চ) দুপুরে র‍্যাব-১৪ কার্যালয়ের অতিরিক্ত পুলিশ সুপার হাসান মোস্তফা স্বপন প্রেসব্রিফিং করে সাংবাদিকদের এই খবর নিশ্চিত করেছেন।

এসময় তিনি জানান, রায়হান আন্তঃজেলা ডাকাত দলের সর্দার। অপর দুইজন তার সহযোগী। এরা ময়মনসিংহ জেলার গফরগাঁও, পাগলা, কিশোরগঞ্জের হোসেনপুর, পাকুন্দিয়া এবং গাজীপুর জেলার শ্রীপুর ও কাপাসিয়া এলাকায় দীর্ঘদিন যাবত ডাকাতি করে আসছে। তাদের নামে পাগলা, গফরগাঁও, শ্রীপুরসহ বিভিন্ন থানায় ডাকাতি ও অস্ত্রসহ একাধিক মামলা রয়েছে বলেও দাবি র‍্যাবের এই কর্মকর্তার।

তিনি আরও জানান, র‍্যাব-১৪, কর্মকর্তা এএসপি মো. হাফিজুল ইসলাম বাবু ও এএসপি গৌতম দেব ফোর্স নিয়ে ডাকাতদলকে অস্ত্র ও গুলিসহ গ্রেফতার করে। এ বিষয়ে পাগলা থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।



এই পাতার আরও সংবাদ:-



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD