1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০২:৩৯ পূর্বাহ্ন

নরসিংদীতে গভীর রাতে সবুজধরা শপিং কমপ্লেক্সে ভাংচুর

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ২১ মার্চ, ২০১৮

নিজস্ব প্রতিবেদক,নরসিংদী প্রতিদিন,বুধবার,২১ মার্চ ২০১৮: নরসিংদী শহরের অভিযাত মার্কেট এলাকার সবুজধরা শপিং কমপ্লেক্সে ভাংচুর করেছে দূর্বৃত্তরা।
মঙ্গলবার গভীর রাতে শহীদ সাত্তার সড়কের সবুজধরা মার্কেটের লুটো এবং ফেমাস ফ্যাসন শো-রুমে এ হামলা চালানো হয়। এতে মার্কেটের দ্বিতীয়তলার গ্লাস ভাংচুর ও নিচে থাকা গ্যাসের রাইজার বিচ্ছিন্ন করে আগুন দেয়ার চেষ্টা করা হয়। পরে সিকিউরিটির উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায় দূর্বৃত্তরা।

ব্যবসা প্রতিষ্ঠানের মালিক মো: খসরু মাহমুদ জানান, রাত আনুমানিক সাড়ে ১১টার দিকে আমি ঢাকা থেকে ফেরার পথে মোবাইলে খবর পাই আমার মার্কেট ও নিজ ব্যবসা প্রতিষ্ঠানে কে বা কারা হামলা চালায়। আমি ঢাকা থেকে ফিরে এ অবস্থা পরিদর্শন করি। তবে আমার যানা মতে আমার কোন শত্রু নাই, তার পরও কেন এই হামলা, ভাংচুর তা আমার জানা নাই। আমার ধারণা আমার ব্যবসায়ীক কর্মকান্ডে ঈষান্বিত হয়ে তারা আমার ক্ষতি করতে চেয়েছিলো। আমি আইনের সহায়তায় দোষিদের শাস্তি দাবি করছি।

সদর মডেল থানার ওসি (অপারেশন) মো: মোজাফ্ফর হোসেন জানান, আমি খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে পূর্বশত্রুতার জের ধরে অথবা মাদকাশক্ত কোন ব্যক্তি এ কাজ করতে পারে। ইতমধ্যেই দুইজন উপ-পুলিশ পরিমদর্শককে ঘটনা অনুসন্ধানের দায়িত্ব দেয়া হয়েছে। আর লিখিত অভিযোগ পেলে অবশ্যই আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD