1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৮:২৪ পূর্বাহ্ন

নরসিংদীর রায়পুরায় টাকা না দেয়ায় নববধুক বাড়ি থেকে তুলে নিয়ে গণধর্ষণ

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ২১ মার্চ, ২০১৮

নিজস্ব প্রতিবেদক, নরসিংদী প্রতিদিন : নরসিংদীর রায়পুরায় এক নববধুকে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। গতকাল মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে রায়পুরা উপজেলার ডোকারচর ইউনিয়নের লক্ষীপুরা গ্রাম এই ঘটনা ঘটে। এই ঘটনায় ধর্ষিতার স্বামী বাদী হয়ে রায়পুরা থানায় একটি অভিযাগ দায়ের করেছেন।

পুলিশ ও ধর্ষিতার পরিবার জানায়, গত ১৪ মার্চ নোটারী পাবলিকের মাধ্যমে এই দম্পতি বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। গতকাল রাতে প্রতিদিনের মতো ওই নব দম্পতি নিজ ঘরে ঘুমিয়ে থাকলে রাত প্রায় ২টার দিকে স্থানীয় সাবেক ইউপি সদস্য ফারুক ওরফ ইয়াবা ফারুক এর নেতৃত্বে প্রায় ৭/৮জন নিয়ে তাদেরকে ঘুম থেকে ডেকে তুলে। সেসময় তারা ওই নব দম্পতির কাছ থেকে ৫০ হাজার টাকা দাবী করে। নতুবা তার স্ত্রীকে তুলে নিয়ে যাবে বলে ভয় দেখায়। টাকা দিতে অস্বীকার করায় তারা উত্তজিত হয় নব দম্পতির উপর চড়াও হয় মারধর করে। পর ঘরে রক্ষিত ১০ হাজার টাকা দিলে তারা ওই নববধুকে জোর করে তুলে নিয়ে যায় এবং বাকী ৪০ হাজার টাকা পরিশোধ করা হলে তার স্ত্রীকে ফেরত দেয়া হবে বলে জানিয়ে দেয়। পরে নব বধুর স্বামী রাতে অনেক খুজাখুজি করে না পেয়ে পুলিশের দ্বারস্থ হয়। পুলিশ খবর পেয়ে বুধবার দুপুরে সাবেক ইউপি সদস্য ফারুক ওরফ ইয়াবা ফারুকের বাড়ি থেকে অসুস্থ অবস্থায় উদ্ধার করে। পরে তাকে রায়পুরা থানার নারী সহায়তা ডেক্সে রাখা হয়। বিকেলে তাকে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে ডাক্তারি পরীক্ষা করা হয়েছে।

মনির হোসেন বলেন, আমরা প্রতিদিনের মতো নিজ ঘরে ঘুমিয়ে ছিলাম। রাত প্রায় ২টার দিকে স্থানীয় সাবেক ইউপি সদস্য ফারুক ওরফ ইয়াবা ফারুক এর নেতৃত্বে প্রায় ৭/৮জন নিয়ে আমাদেরকে ঘুম থেকে ডেকে তুলে। তারা আমার কাছ থেকে ৫০ হাজার টাকা দাবী করে। নতুবা আমার স্ত্রীকে তুলে নিয়ে যাবে বলে ভয় দেখায়। টাকা দিতে অস্বীকার করায় তারা উত্তজিত হয় স্ত্রীর উপর চড়াও হয় মারধর করে। পরে ঘরে আলমারি থেকে ১০ হাজার টাকা দিলে তারা আমার স্ত্রীকে জোর করে তুলে নিয়ে যায় এবং বাকী ৪০ হাজার টাকা পরিশোধ করা হলে তারা স্ত্রীকে ফেরত দেয়া হবে বলে জানিয়ে যায়। পরে রাতে অনেক খুজাখুজি করে না পেয়ে পুলিশের দ্বারস্থ হই। তারা বুধবার দুপুরে সাবেক ইউপি সদস্য ফারুক ওরফ ইয়াবা ফারুকের বাড়ি থেকে অসুস্থ অবস্থায় উদ্ধার করে তাকে।

নববধু জানায়, গতকাল রাতে তাকে সাবেক ইউপি সদস্য ফারুক মেম্বারের ঘরে ৫জন মিলে তাকে পালাক্রম ধর্ষণ করে। আমি এর উপযুক্ত বিচার চাই।

রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: দোলোয়ার হোসেন বলেন, এই ঘটনায় নববধুর স্বামী রায়পুরা থানায় একটি অভিযাগ দায়ের করেছে। মঙ্গলবার বিকেলে তাকে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে ডাক্তারি পরীক্ষা করা হয়েছে। ডাক্তারি পরীক্ষার প্রতিবেদন হাতে পেলে সবকিছু পরিষ্কার বোঝা যাবে। আসামীদেরকে গ্রেপ্তার করতে পুলিশ অভিযান চলছে বলে তিনি জানান।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD