1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ০৬:০৩ পূর্বাহ্ন

রায়পুরায় শিশু শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া, আটক-১

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ২১ মার্চ, ২০১৮

লক্ষন বর্মন, নরসিংদী প্রতিদিন : নরসিংদীর রায়পুরায় ৫ বছরের শিশু শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। গত সোমবার দুপুরে রায়পুরার উত্তর বাখরনগর ইউনিয়নের বড়চর পূর্বপাড়া গ্রামে বিদ্যালয় থেকে ফেরার পথে মেয়েটিকে ভয় দেখিয়ে একটি বেগুন ক্ষেতে নিয়ে ধর্ষণ করা হয়। ধর্ষণের অভিযোগ যার বিরুদ্ধে তিনি হলেন একই গ্রামের মধু ভূইয়ার ছেলে আলম ভূইয়া (৩২) । এই ঘটনায় মঙ্গলবার বিকেলে রায়পুরা থানায় ধর্ষকের বিরুদ্ধে নারী নির্যাতন দমন আইনে অভিযোগ দায়ের করেছেন মেয়েটির বাবা।

অভিযোগপত্রে দেখা যায়, সোমবার সকাল ৯টার দিকে মেয়েটি তার বিদ্যালয় বড়চর পূর্বপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে যায়। ছুটি হবার পর ১২টা ৪৫ মিনিটের দিকে মেয়েটি কান্নাকাটি করতে করতে বাড়িতে ফিরে। মেয়েটির মা বাবা কান্নাকাটির কারণ জানতে চাইলে মেয়েটি জানায়, বিদ্যালয় থেকে ফেরার পথে আলম ভূইয়া তাকে বেগুন ক্ষেতে ডেকে নিয়ে জোর করে হাফ প্যান্ট খুলে ফেলে। তাকে খুব ব্যথা দিয়েছে বলে সে জানায়। মেয়েটির মা তার শরীর পরীক্ষা করে তরল পদার্থ দেখতে পায়। এই ঘটনায় গ্রামবাসীরা ক্ষুব্ধ হয়ে ধর্ষক আলম ভূইয়াকে ধরে পুলিশে দিয়েছে।

শিশুটির বাবা জানান, ঘটনার পরপরই আমরা বিদ্যালয়ের প্রধান শিক্ষকসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিদের সাথে আলোচনা করে থানায় অভিযোগ করেছি। এই ঘটনায় গ্রামবাসীরা ক্ষুব্ধ হয়ে ধর্ষক আলম ভূইয়াকে ধরে পুলিশে দিয়েছে। আমার এই বাচ্চা মেয়েটার সাথে যে অন্যায় সে করছে তার বিচার চাই চাই আমি।

রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন জানান, অভিযুক্ত আলম ভূইয়া এখন জেল হাজতে আটক আছে। শিশুটিকে মঙ্গলবারেই নরসিংদী সদর হাসপাতালে নিয়ে ডাক্তারি পরীক্ষা করা হয়েছে। ডাক্তারি পরীক্ষার প্রতিবেদন হাতে পেলে সবকিছু পরিস্কার বুঝা যাবে।



এই পাতার আরও সংবাদ:-



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD