1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ২৯ জুন ২০২২, ০৪:৩৬ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

অধিকারবঞ্চিত শিশুদের আঁকা নিয়ে প্রদর্শনী

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শনিবার, ২৪ মার্চ, ২০১৮
  • ৫৮ পাঠক

নিউজ ডেস্ক,নরসিংদী প্রতিদিন,শনিবার,২৪ মার্চ ২০১৮:
অধিকারবঞ্চিত শিশুদের অঙ্কিত চিত্রকর্ম নিয়ে দ্বিতীয়বারের মতো প্রদর্শনের আয়োজন করা হয়েছে। ২৩ মার্চ ক্রবার রাজধানীর দৃক গ্যালারিতে দুই দিনব্যাপী এই প্রদর্শনীর আয়োজন করে সুইচ বাংলাদেশ ফাউন্ডেশন।

প্রদর্শনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের চেয়ারম্যান অধ্যাপক আব্দুল মান্নান। বিশেষ অতিথি ছিলেন- এশিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ উপাচার্য প্রফেসর ড. আবুল হাসান এম সাদেক, অধ্যাপক ড. ডালিম চন্দ্র বর্মন, উপাচার্য, আশা ইউনিভার্সিটি বাংলাদেশ, প্রফেসর মুস্তাফিজুল হক, অঙ্কন বিভাগ, চারুকলা অনুষদ, ঢাকা বিশ্ববিদ্যালয়, ড. কামরুল আহসান, সিনিয়র পরিচালক, ইনসেপ্টা ফার্মাসিউটিক্যালস লিঃ ও সুইচ বাংলাদেশ ফাউন্ডেশনের উপদেষ্টা মণ্ডলী।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সুইচ বাংলাদেশ ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক মো. মুইনুল ফয়সাল। তিনি বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়, বুয়েট ও ঢাকা মেডিকেলসহ বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ছাত্র-ছাত্রীর সমন্নয়ে পরিচালিত সংগঠন সুইচ বাংলাদেশ ফাউন্ডেশন ২০১১ সাল থেকে বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কার্যক্রম পরিচালনা করে আসছে।

যেমন- অধিকারবঞ্চিত শিশুদের শিক্ষাদান, মহান একুশে বই মেলায় হুইল চেয়ারের মাধ্যমে সেবা প্রদান এবং পরিষ্কার-পরিচ্ছন্নতার ওপর কাজ করে আসছি। এর প্রধান লক্ষ্য হচ্ছে শিশুদের শিক্ষাদান এবং এদের সুপ্ত প্রতিভাকে কাজে লাগিয়ে জাতির ভবিষ্যৎ কর্ণধার হিসাবে তাদেরকে তৈরি করার মাধ্যমে একটি আধুনিক ও দারিদ্রমুক্ত বাংলাদেশ গড়ে তোলা।

অধিকারবঞ্চিত শিশুদের জন্য মোহাম্মদপুরে আধুনিক ও মানসম্মত সব সুযোগ-সুবিধা দিয়ে প্রধান করে একটি স্কুলও পরিচালনা করা হচ্ছে বলে উল্লেখ করেন তিনি।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD