1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১২:২৫ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

এই বয়সেও মাঠে নামতে প্রস্তুত আছি: এস এম আকরাম

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শনিবার, ২৪ মার্চ, ২০১৮
  • ৮৮ পাঠক

নরসিংদী প্রতিদিন ডেস্ক,শনিবার, ২৪ মার্চ ২০১৮:
নির্বাচনের সুষ্ঠ পরিবেশ হলে আবারও নির্বাচন করতে চান উল্লেখ করে নারায়ণগঞ্জ-৫ আসনের সাবেক সংসদ সদস্য এস এম আকরাম বলেছেন, মানুষের সেবার জন্য এই বয়সেও মাঠে নামতে প্রস্তুত আছি।

আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রসঙ্গে তিনি বলেন, যদি প্রধানমন্ত্রী ডাকেন তবে অবশ্যই যাব। তিনি (শেখ হাসিনা) দেশের প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি তাঁর ডাকে অবশ্যই সাড়া দিবো।

আওয়ামী লীগ থেকে কোন ধরণের গ্রীণ সিগন্যাল পেয়েছেন কী না এমন প্রশ্নের জবাবে তিনি হেসে বলেন, এখনই এ বিষয়ে কিছু বলব না।

শুক্রবার (২৩ মার্চ) বন্দরের আলীনগর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে দিনব্যাপী বিনামূল্যে চক্ষু চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি এসব কথা বলেন। লায়ন্স ক্লাব অব ঢাকা শাহবাগ সেন্ট্রাল ও এসএম আকরামের উদ্যোগে এ ক্যাম্পের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে এস এম আকরাম বলেন, যতদিন বেচে থাকব মানুষের সেবার মধ্যে নিয়োজিত থাকব। শেষ সময়ে মানুষের দোয়া ও ভালবাসা নিয়ে মরতে চাই।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-লায়ন্স ক্লাব ৩১৫ বি২ এর ডিস্ট্রিক গর্ভনর কাজী সাইফুল ইসলাম। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন- জোনায়েদ ইকবাল, আশফাকুর রহমান, মোবারক হোসেন।

চক্ষু ক্যাম্পে সহশ্রাধিক রোগীর চোখ পরীক্ষা নিরীক্ষা করা হয়। এরমধ্যে শতাধিক রোগীকে ঢাকায় নিয়ে অপারেশনের ব্যবস্থা করা হয়েছে। এসব রোগীর অপারেশন ও চিকিৎসা ব্যয় লায়ন্স ক্লাব ও এস এম আকরাম যৌথভাবে বহন করবেন।

চক্ষু ক্যাম্প সার্বিক ব্যবস্থাপনা করে-স্বাধীনতা যুবসংঘ। আলীনগর সরকারী প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি শফিউদ্দিন শফু, যুবসংঘের সভাপতি ফরিদ আহমাদ রানা, সাধারণ সম্পাদক সাগর আলী, সাংগঠনিক সম্পাদক ফাহিম উদ্দিন, সাবেক সভাপতি কামরুল হাসান বাবুল, জহির, সাবেক সাধারণ সম্পাদক হাজী কামরুজ্জামান, আব্দুল গাফ্ফার সহ ক্লাবের কার্যকরী কমিটির সদস্যগণ এসময় উপস্থিত ছিলেন।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD