1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১২:৪১ অপরাহ্ন

পলাশে মুক্তিযোদ্ধার বাড়িঘর ভাংচুর ও লুটপাট

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শনিবার, ২৪ মার্চ, ২০১৮

বাইজিদ আহম্মেদ,নরসিংদী প্রতিদিন,শনিবার,২৪ মার্চ ২০১৮: নরসিংদীর পলাশে চাঁদার টাকা না দেওয়ায় এক মুক্তিযোদ্ধার বাড়িঘর ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। শুক্রবার বিকালে উপজেলার চরসিন্দুর ইউনিয়নের মালিতা গ্রামে এ ঘটনাটি ঘটে। এই ঘটনায় শুক্রবার রাতে ৫ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত নামা আরো ৮ থেকে ১০ জনকে আসামী করে পলাশ থানায় একটি অভিযোগ দায়ের করে মুক্তিযোদ্ধার পরিবার। থানা সুত্রে জানা যায়, মালিতা গ্রামের মৃত বীর মুক্তিযোদ্ধা আবু তাহের ভূইয়ার জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষরা শুক্রবার বিকালে মৃত আবু তাহের ভূইয়ার বাড়িঘর ভাংচুর ও লুটপাট করে।

মৃত মুক্তিযোদ্ধা আবু তাহের ভূইয়ার স্ত্রী রহিমা বেগম জানান, বাড়িঘরে আমি একা থাকি। আমার দুই ছেলে প্রবাসী এবং মেয়েরা তাদের স্বামীর বাড়িতে থাকে। এ সুযোগে আমাদের প্রতিবেশী বেলায়েত হোসেন,সালাম মিয়া, মোশারফ, মুসলেম উদ্দিন ও মুজিবুর হোসেনসহ কয়েকজন মিলে দীর্ঘদিন যাবত আমাদের জমি জোরপূর্বক দখল করার চেষ্টা করে আসছে। আমি বাড়িতে একা থাকি বলে তারা আমাদের জমির গাছপালা কেটে নিয়ে যায়।

তাহেরের বড় মেয়ে কানিজ আছমা বেগম জানান, বেলায়েত হোসেন,সালাম মিয়া, মোশারফ,মুসলেম উদ্দিন ও মুজিবুর হোসেনদের অনেকবার নিষেধ করেছি আমাদের জমিতে এমন না করতে। তখন তারা আমাদের কাছে ৫ লাখ টাকা চাঁদা দাবী করে। টাকা দিতে রাজি না হওয়ায় তারা আমাদের বাড়িঘর ভাংচুর করে নগদ টাকা ও স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়।

এ ব্যাপারে পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুর রহমান জানান, থানার এসআইকে বিষয়টি তদন্তের জন্য নির্দেশ দেওয়া হয়েছে। তদন্তসাপেক্ষ্যে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD