1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৯:৫১ পূর্বাহ্ন

উন্নয়ন-অর্জন ঠেকাতে দেশী-বিদেশী ষড়যন্ত্র চলছে: আইনমন্ত্রী

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | সোমবার, ২৬ মার্চ, ২০১৮

নিউজ ডেস্ক,নরসিংদী প্রতিদিন, ২৭ মার্চ ২০১৮:
বর্তমান সরকারের উন্নয়ন, অগ্রগতি ও অর্জন ঠেকাতে দেশী-বিদেশী ষড়যন্ত্র চলছে বলে মন্তব্য করেছেন আইনমন্ত্রী আনিসুল হক। একইসঙ্গে ষড়যন্ত্রকারীদের বিষয়ে সবাইকে সজাগ থাকার আহ্বান জানিয়েছেন মন্ত্রী।

সোমবার সন্ধ্যায় স্বাধীনতা দিবস উপলক্ষে রাজধানীর বেইলি রোডস্থ অফিসার্স ক্লাবে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আইনমন্ত্রী বলেন, ‘বাংলাদেশের উন্নয়নের লাগাম টেনে ধরার জন্য দেশীয় ও আন্তর্জাতিক ষড়যন্ত্র চলছে। স্বাধীনতার এই ৪৭ বছরে আমাদের অনেক অর্জন রয়েছে। দারিদ্র্যতার হার ৭০ শতাংশ থেকে ৭ দশমিক ৯ শতাংশে নেমে এসেছে। নিজস্ব অর্থায়নে পদ্মাসেতুর নির্মাণ কাজই আমাদের অর্থনীতির সক্ষমতার প্রমাণ করে।’

বিভিন্ন প্রভাবশালী দেশ ও গোষ্ঠীর চাপ থাকার পরেও যুদ্ধাপরাধীদের বিচার করতে পারা স্বাধীন বাংলাদেশকে কলঙ্কমুক্ত করার ক্ষেত্রে বড় সাফল্য বলেও উল্লেখ করেন মন্ত্রী।

এসময় অফিসার্স ক্লাবের যে সকল সদস্য এ বছর একুশে পদক ও স্বাধীনতা পদক পেয়েছেন তাদের সম্মাননা প্রদান করে ক্লাব কর্তৃপক্ষ।

আনিসুল হক আরও বলেন, ‘উন্নয়নের মহাসড়কে দেশ যে গতিতে এগিয়ে চলছে, তাতে মনে হচ্ছে ২০৪১ সালের মধ্যে উন্নত দেশ গড়ার যে ভিশন প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিয়েছেন তা যথাসময়ে বাস্তবায়ন করা সম্ভব হবে।’

বঙ্গবন্ধুর স্বপ্নকে বাস্তবায়ন করার জন্য তাঁর সুযোগ্য কন্যা দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার কাজ করে যাচ্ছে বলেও জানান তিনি।

অনুষ্ঠানে মন্ত্রিপরিষদ সচিব ও ক্লারের চেয়ারম্যান মোহাম্মদ শফিউল আলম ও সাধারণ সম্পাদক মো. ইব্রাহীম হোসেন খান বক্তব্য রাখেন। অনুষ্ঠানে সুপ্রিম কোর্টের আপিল বিভাগ ও হাইকোর্ট বিভাগের বিচারপতি, সরকারের সচিবসহ প্রশাসনের বিভিন্ন পর্যায়ের উর্ধ্বতন কর্মকর্তা এবং অবসরপ্রাপ্ত কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। আলোচনা সভায় শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD