1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১০:৫৩ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

আড়াইহাজারে নারী ও পুরুষের রহস্য জনক মৃত্যু

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ২৭ মার্চ, ২০১৮
  • ৯৬ পাঠক

নিজস্ব প্রতিবেদক,নরসিংদী প্রতিদিন,মঙ্গলবার,২৭ মার্চ ২০১৮:
নারায়ণগঞ্জের আড়াইহাজারে স্বপন ও আছমা নামে দুই ব্যাক্তির রহস্যজনক মৃত্যু হয়েছে। পুলিশ খবর পেয়ে মঙ্গলবার সকালে লাশ দুইটি উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে। স্বপন উপজেলার ব্রাহ্মন্দী ইউনিয়নের ব্রাহ্মন্দী এলাকার মন্তার ছেলে। আছমা উপজেলার বিশ্বনন্দী ইউনিয়নের কড়ইতলা এলাকার তারেক রহমানের স্ত্রী।

মঙ্গলবার সকালে ব্রাহ্মন্দী এলাকায় অবস্থিত উপ-স্বাস্থ্য কেন্দ্রের পেছনে একটি গাছের সাথে দড়ি দিয়ে ফাঁস লাগানো অবস্থায় স্বপনের লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়। অপরদিকে বিশ্বনন্দী ইউনিয়নের চৈতনকান্দা এলাকা থেকে গলায় ফাঁস লাগানো অবস্থায় আছমার লাশ উদ্ধার করা হয়।

গোপালদী তদন্ত কেন্দ্রের ওসি হাসান নিহতের পরিবারের বরাত দিয়ে জানান, দেড় বছর আগে আছমার সঙ্গে কড়ইতলা এলাকার তারেকের বিয়ে হয়। বিয়ের পর থেকেই তাদের সংসারে নানা বিষয় নিয়ে বনিবনা হচ্ছিল না। শুক্রবার আছমা তার বাবার বাড়ি চৈতনকান্দায় বেড়াতে আসেন। সোমবার বাবার বাড়িতেই তার স্বামী তারেকের সঙ্গে তার ঝগড়াঝাটি হয়। এরই জের দরে পরে সে রাতে গলায় দড়ি দিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করে থাকতে পারেন। তবে লাশ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। রিপোর্ট হাতে পেয়ে মৃত্যুর কারণ সঠিকভাবে নির্ণয় করা যাবে।

এদিকে আড়াইহাজার থানার ওসি এম এ হক বলেন, স্বপনের লাশটি মঙ্গলবার ঝুলন্ত অবস্থায় ব্রাহ্মন্দী এলাকা থেকে উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পেয়ে সঠিকভাবে মৃত্যুর কারণ বলা যাবে। তিনি আরও জানান, দুই ঘটনায় পৃথক ইউডি মামলা হয়েছে।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD