1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০১:৩৩ পূর্বাহ্ন

ঘোড়াশাল রেলওয়ে স্টেশনে যাত্রীদের ভোগান্তি

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ২৮ মার্চ, ২০১৮

নিজস্ব প্রতিবেদক,নরসিংদী প্রতিদিন,২৮ মার্চ ২০১৮: পলাশ উপজেলায় অবস্থিত দীর্ঘ দিনের পুরানো গোড়াশাল ফ্ল্যাগ নামে পরিচিত রেলওয়ে স্টেশনটির আধুনিকতায় ফিরলে ভোগান্তি কমেনি যাত্রীদের। এ স্টেশন থেকে প্রতিদিন ঢাকা যাওয়ার জন্য শত শত যাত্রী জড়ো হয়। এখান থেকে ঢাকা ছাড়াও অন্যান্য গন্তব্যে যাওয়ার জন্য প্রতিদিনই যাত্রীর সংখ্যা বৃদ্ধি পাচ্ছে বলেই চরম ভোগান্তি পোহাতে হচ্ছে বলে জানান রেলে চড়ার যাত্রিরা।

স্টাশন ঘুরে দেখা যায়,যাত্রীগণ দল বেঁধে একে অপরেরর সাথে আলাপচারীতায় মেততে উঠছে। দেখে মনে হয় যেন ট্রেন যাত্রীদরে মিলন মেলায় পরিনত হয়েছে।

এর কারন জানতে চাইলে শিবপুরে বসবাসরত ডেইলি নিউজ টুেডর কর্মকর্তা শাহ আলম গাজী বলেন,এখান থেকে আমরা যারা প্রতিদিন ঢাকায় গিয়ে অফিস করি সবার সাথে দীর্ঘ দিন যাওয়া আসার ফলে একে অপরের সাথে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে উঠেছে।

তাই ট্রেন আসার আগ পর্যন্ত আমরা একে অপরের সাথে আলাপ আলোচনা করি। তাছাড়া অফিসগামী যাত্রী ছাড়া ও অনকে শিক্ষার্থীরা এই স্টেশন থেকে ঢাকা আসা যাওয়া করে।

এখানে যাত্রীদের অন্যান্য সুযোগ সুবিধা কম থাকলেও দ্রুত সময়ে ঢাকা যাওয়া সম্ভব হয় বলে শত শত যাত্রী এখানে জড়ো হয়।

যাতায়াত ভাঁড়া ও অনেক কম। বায়িং হাউজে চাকুরীরত কর্মকর্তা ঘোড়াশালের আবু বকর সিদ্দীক বলনে,রেলেওয়ের সম্পদ ও যাত্রীদের নিরাপত্তার দেওয়ার জন্য এই স্টেশনে রেলওয়ে পুলশি রাখার জন্য কর্ততৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি।

প্রশাসনের পাশাপাশি আমাদের এলাকার সবাই কে রেলওয়ের সম্পদ রক্ষার জন্য এগিয়ে আসতে হবে। অন্যান্য যাত্রীদের সাথে কথা বলে জানা যায়,রেলওয়ে র্কতৃপক্ষ কয়েকটি ট্রেনের স্টপিজের ব্যবস্থা সহ বসার স্থান, টয়লেট ও পানির ব্যবস্থা করলে যাত্রী সেবার মান বাড়ার সাথে যোগ হবে একটি আধুনকি মানরে ঘোড়াশাল ফ্ল্যাগ রেলওয়ে স্টেশন। তাই আমরা রেলওয়ে কর্তৃপক্ষ ও স্থানীয় জনপ্রতিনিধিদের সুদৃষ্টি কামনা করছি।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD