1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১০:১২ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

পুলিশের অস্ত্র খোয়া যাওয়ার ২০দিন পর ১০ রাউন গুলিসহ পিস্তল উদ্ধার। গ্রেফতার – ১

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | রবিবার, ১ এপ্রিল, ২০১৮
  • ১৪০ পাঠক
পৌর শহরের বানিয়াছল এলাকায় অভিযান চালিয়ে ২০দিন পর গুলিসহ পিস্তল উদ্ধার

নিজস্ব প্রতিবেদক,নরসিংদী প্রতিদিন,রবিবার,১ মার্চ ২০১৮: নরসিংদীতে পুলিশের অস্ত্র খোয়া যাওয়ার ২০দিন পর গুলিসহ পিস্তল উদ্ধার করেছে মডেল থানার পুলিশ। আজ রোববার পুলিশ সোর্স এর সংবাদের ভিত্তিতে ১১ টা দিকে পৌর শহরের বানিয়াছল এলাকায় অভিযান চালিয়ে তাকে অস্ত্র সহ গ্রেফতার করে। গ্রেফতারকৃত উজ্জল মিয়া (২০) নরসিংদীর সদর রাংঙ্গামাটি এলাকার হারুন মিয়ার ছেলে। এই ঘটনায় তার বিরুদ্ধে নরসিংদী মডেল থানায় অস্ত্র আইনে মামলা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, গত ১০ মার্চ নরসিংদী মডেল থানার এসইআই আলমগীর কবিরের বাসা থেকে তার অস্ত্রটি চুরি হয়ে যায়। পরে মডেল থানায় একটি অস্ত্র চুরির মামলা করা হয়। সরকারি অস্ত্র চুরি হবার কারনে তাকে ১২ নভেম্বর ক্লোজ করে নরসিংদী পুলিশ লাইনস্ এ পাঠানো হয়। নরসিংদীর পুলিশ পরিদর্শক (অপারেশনস্) মোজ্জাফফর হোসেন ও উপ-পরিদর্শক মোজ্জাফফর সঙ্গীয় ফোর্স নিয়ে টানা ১০দিন অভিযান চালায়। আজ রোববার পুলিশের সোর্স এর সংবাদের ভিত্তিতে সকাল ১১ টা দিকে পৌর শহরের বানিয়াছল এলাকায় অভিযান চালিয়ে তাকে অস্ত্রসহ গ্রেফতার করে। ঘটনার ২০দিন পর ১০ রাউন গুলিসহ পিস্তলটি উদ্ধার করা হয়। এই ঘটনায় তার বিরুদ্ধে নরসিংদী মডেল থানায় একটি অস্ত্র আইনে মামলা মামলা করা হয়েছে।
সদর মডেল থানা পুলিশ পরিদর্শক (অপারেশনস্) মোজ্জাফফর হোসেন বলেন, গত ১০ মার্চ নরসিংদী মডেল থানার এসইআই আলমগীর কবিরের বাসা থেকে তার অস্ত্রটি চুরি হয়ে যায়। পরে আলমগীর কবির বাদি হয়ে মডেল থানায় একটি অস্ত্র চুরির মামলা করা হয়। সরকারি অস্ত্র চুরি হবার কারনে তাকে ১২ মার্চ ক্লোজ করে নরসিংদী পুলিশ লাইনস্ এ পাঠানো হয়েছে। আমি ও উপ-পরিদর্শক মোজ্জাফফর সঙ্গীয় ফোর্স নিয়ে টানা ১০দিন অভিযান চালায়।

আজ রোববার সকালে আমাদের সোর্স এর সংবাদের ভিত্তিতে সকাল ১১ টা দিকে পৌর শহরের বানিয়াছল এলাকায় অভিযান চালিয়ে তাকে অস্ত্রসহ গ্রেফতার করে। ঘটনার ২০দিন পর ১০ রাউন গুলিসহ পিস্তলটি উদ্ধার করা হয়। এই ঘটনায় তার বিরুদ্ধে নরসিংদী মডেল থানায় একটি অস্ত্র আইনে মামলা মামলা করা হয়েছে।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD