1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৪:৪৫ পূর্বাহ্ন

মোবাইলসহ এইচএসসি কেন্দ্র থেকে শিক্ষক আটক

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | সোমবার, ২ এপ্রিল, ২০১৮

নিউজ ডেস্ক,নরসিংদী প্রতিদিন,সোমবার, ০২ এপ্রিল ২০১৮:
শিক্ষা মন্ত্রণালয়ের নির্দেশ অমান্য করে এইচএসসি পরীক্ষা কেন্দ্রে মোবাইল ফোন ব্যবহার করায় এক শিক্ষককে আটক করেছে পুলিশ। আটক শিক্ষকের নাম নজরুল ইসলাম। তিনি উপজেলার পিকেবি স্কুল অ্যান্ড কলেজের শিক্ষক বলে জানা গেছে। সোমবার (২ এপ্রিল) সকালে রাজধানীর নবাবগঞ্জ পাইলট উচ্চ বালিকা স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্র থেকে তাকে আটক করা হয়। নবাবগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) আজহারুল ইসলাম গণমাধ্যমকেএ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, উচ্চ মাধ্যমিকের বাংলা প্রথম পত্র পরীক্ষা চলাকালে পরীক্ষা চলাকালে নিয়মবহির্ভূতভাবে তিনি মোবাইল ফোনে কথা বলছিলেন। এসময় তাকে আটক করা হয়। আটককৃত শিক্ষকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. ফারুক আহমেদ।
তিনি বলেন, করার অপরাধে ওই শিক্ষককে আটক করা হয়েছে। আইন অনুযায়ী তাঁর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। পরীক্ষা কেন্দ্রে কেবলমাত্র কেন্দ্র সচিব সাধারণ মানের একটি মোবাইল ব্যবহার করতে পারবে বলে শিক্ষা মন্ত্রণালয়ের এ-সংক্রান্ত নির্দেশে বলা আছে।

উল্লেখ্য, সারা দেশে ১০টি শিক্ষা বোর্ডের অধীনে এইচএসসি ও সমমানের পরীক্ষায় ১৩ লাখ ১১ হাজার ৪৫৭ পরীক্ষার্থী অংশগ্রহণ করছে। এর মধ্যে সাধারণ আট বোর্ডে শিক্ষার্থী সংখ্যা ১০ লাখ ৯২ হাজার ৬০৭ জন। তার মধ্যে ছেলে ৫ লাখ ৫২ হাজার ৬১২ এবং মেয়ে ৫ লাখ ৩৯ হাজার ৯৯৫ জন। অন্যদিকে, মাদরাসা বোর্ডের পরীক্ষার্থীর সংখ্যা ১ লাখ ১২৭ জন। যার মধ্যে মেয়ে ৪৪ হাজার ১৩৫, ছেলে ৫৫ হাজার ৯৯২ জন। এছাড়াও কারিগরি শিক্ষায় মোট পরীক্ষার্থীর সংখ্যা ১ লাখ ১৭ হাজার ৭৫৪ জন।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD