1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৫:৩৪ অপরাহ্ন

অজয়ের জন্য আত্মহত্যা করতে চেয়েছিলেন এই নায়িকা!

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ৩ এপ্রিল, ২০১৮

নিউজ ডেস্ক,নরসিংদী প্রতিদিন,মঙ্গলবার,৩ এপ্রিল ২০১৮: নামের সঙ্গে খান বা কাপুর না থাকলেও অভিনয়ের সকল শাখায়ই নিজের জাত চিনিয়েছেন অজয় দেবগন। হোক তা অ্যাকশন বা রোম্যান্স, পর্দায় ঠিকই জ্বলে উঠেছেন এ অভিনেতা। তৈরি করেছেন কোটি ভক্ত। সেই বলিউড সিংহামের জন্মদিন আজ ২ এপ্রিল। তাই আজ চোখ রাখব অজয়ের অন্যরকম গল্পে।

৯০-এর দশকে বহু নায়িকার সাথেই নাম জুড়েছিল অজয়ের। কখনও রাবিনা ট্যান্ডন, কখনও করিশমা কাপুর। দিলওয়ালে ছবির শুটিংয়ের সময় অজয়-রাবিনার সম্পর্কের খবর হটকেকের মতো বিক্রি হয়েছে সর্বত্র। তবে তাদের সম্পর্ক ম্যাগাজিন, সংবাদপত্রে স্থান পেলেও, বাস্তবে তা বেশিদিন স্থায়ী হয়নি। কারণ এর পরেই অজয়-কারিশমার সম্পর্ক তোলপাড় করে তুলছিল বলিউডকে।

শোনা যায়, জিগর ছবির শুটিংয়ের সময় থেকেই দু’জনের মধ্যে ঘনিষ্ঠতা বাড়তে থাকে। শোনা যায় এই খবর জানতে পেরে রাবিনা নাকি আত্মহত্যার চেষ্টা করেছিলেন। আবার ১৯৯৪ সালে এক ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাৎকারে অজয় বলেছিলেন, রাবিনার মনরোগ বিশেষজ্ঞের কাছে যাওয়া উচিত। রাবিনা প্রচারের আলো পেতে এমনটা করছেন বলে দাবি করেছিলেন অজয়।

আবার রাবিনা নাকি বলেছিলেন, অজয়-কারিশমার সন্তান হলে সে জেব্রার মতো হবে। যদিও এসব শোনা কথা হামেশাই ঘোরাফেরা করে বলিপাড়ায়।

যদিও এত আলোচনার মধ্যেও অজয়-কাজলের ঘর বাঁধতে কোন সমস্যা হয়নি। সেই ঘর এখনো ভালবাসার শক্ত বন্ধনে অটুট।

রাবিনা-কারিশমাকে নিয়ে অজয়ের রসায়ন যখন বলিউডকে তোলপাড় করছে, তখনই কাজলের সাথে পরিচয় হয় এ নায়কের। মজার বিষয়, কবে ঠিক এই প্রেম শুরু হয়েছিল তা কেউই বলতে পারেন না। কারণ অজয়-কাজল কেউই কাউকে প্রোপোজ করেননি। কিন্তু একটা স্ট্রং বন্ডিং তাদের প্রেমকে পরিণয়ের দিকে এগিয়ে নিয়ে গিয়েছিল।

১৯৯৯ সালের ২৪ ফেব্রুয়ারি বিয়েটা সেরেই ফেলেন দুই তারকা। আর নয় নয় করে ১৯ বছরও হয়ে গেল তাদের বিয়ে। দিব্যি আছেন কারিশমা। আছেন রাবিনাও। আত্মহত্যাও কেউ করেননি। তবে সেই আলোচনা এখনো বলিউডে চায়ের টেবিলে ঝড় তোলে। মিডিয়ায়ও সংবাদ শিরোনাম হয়।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD