1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০৯:২১ পূর্বাহ্ন

নরসিংদীর দগরিয়ায় ভাইয়ের হাতে ভাই খুন

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ৫ এপ্রিল, ২০১৮

নিজস্ব প্রতিবেদক*
নরসিংদী প্রতিদিন,বৃহস্পতিবার, ৫ এপ্রিল ২০১৮: সদর উপজেলার দগরিয়ায় জমি সংক্রান্ত বিরোধে ভাইয়ের হাতে ভাই খুন। আজ বৃহস্পতিবার দুপুরে সদর উপজেলার দগরিয়া গ্রামে রাসেল মিয়া (২৯) নামে এক যুবক খুনের এই ঘটনা ঘটে। নিহত রাসেল মিয়া দগরিয়া গ্রামের মৃত বেনু মিয়ার ছেলে। এই ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। পুলিশ আসামীদের গ্রেপ্তারে কাজ করছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, দীর্ঘদিন যাবৎ জমি সংক্রান্ত বিরোধের জের দরে দগরিয়া গ্রামের রাসেল মিয়া ও একই এলাকার ফুফাত ভাই জাবেদ মিয়ার সাথে জমি নিয়ে বিরোধ ছিল। এরই জের ধরে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনাও ঘটে। পরবর্তীতে পারিবারিক ভাবেই তারা বিষয়টি নিস্পত্তি করে। কিন্তু গত কয়েক দিন আগে নিহত রাসেল মিয়ার চাচা আওয়াল একটি আম গাছ বিক্রি করে। বৃহস্পতিবার সকালে ক্রেতা গাছটি নিতে আসে। আর এই গাছ কেটে নিয়ে যাওয়ার সময় জাবেদ মিয়ার একটি চারা গাছ গোড়া থেকে ভেঙে যায়। বিষয়টি জাবেদ দেখলে সে তার মামা আওয়াল মিয়াকে মারতে যায়। বিষয়টি রাসেল জানতে পেরে চাচাকে বাঁচাতে দোকান থেকে দৌড়ে বাড়িতে যায় । রাসেল প্রথমে জাবেদকে বাধা দিলে সে ঘর থেকে বটি নিয়ে আসে। রাসেল তাকে ধরতে গেলে সেই কুপ তার বুকে লাগে। এতে রাসেল সাথে সাথে মাটিতে লুটিয়ে পড়ে। পরবর্তীতে তাকে স্থানীয়রা নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।

নিহতের চাচাত ভাই আকরাম ভূইয়া নরসিংদী প্রতিদিনকে বলেন, আম গাছ কেটে নিয়ে যাওয়ার সময় জাবেদ মিয়ার একটি চারাগাছ গোড়া থেকে ভেঙে যায়। তখন জাবেদ তার মামা আওয়াল মিয়াকে মারতে যায়। রাসেল ঘটনাটি জানতে পেয়ে চাচাকে বাঁচাতে দোকান থেকে দৌড়ে বাড়িতে আসে । রাসেল জাবেদকে অনেক বার বাধা দিলে সে ঘর থেকে বটি নিয়ে আসে। সে সময় রাসেল তাকে ধরতে গেলে সেই কুপ তার বুকে লাগলে রাসেল সাথে সাথে মাটিতে লুটিয়ে পড়ে। নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে আসলে ডাক্তার তাকে মৃত ঘোষনা করে।

নরসিংদী জেলা হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক ডা: আফসানা আক্তার সুমি নরসিংদী প্রতিদিনকে বলেন, আমরা যখন রাসেল মিয়াকে হাসপাতালে পাই তখন তাকে মৃত হিসেবে পাই। তার আঘাতটি বুকের বাম পাশে হার্ট এর ভিতর ফুটো হয়ে যায়। যার কারনে প্রচুর রক্তপাত হয় এবং হাসপাতালে নিয়ে আসার আগে সে মারা যায়।

নরসিংদী সদর মডেল থানার পরিদর্শক (অপারেশনস্) মোজাফফর হোসেন নরসিংদী প্রতিদিনকে বলেন, রাসেল এবং জাবেদ দুই জনই মামাত ফুপাত ভাই। জমি সংক্রান্ত বিরোধের জের ও অসাবধানতাবশত আজকে একটা গাছ ভেঙে যাওয়ার কারনে এই খুনের ঘটনা ঘটেছে। বটির কুপের আঘাতে প্রচুর রক্তাপাতের কারনে তার মৃত্যু হয়। এই ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। পুলিশ আসামীদের গ্রেপ্তার করতে কাজ করছে।

তথ্য ও চিত্র: লক্ষন বর্মন, নরসিংদী প্রতিদিন।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD