1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ০৫:২৮ পূর্বাহ্ন

বেলাবতে গৃহবধূর রহস্য জনক মৃত্যু; পরিবারের দাবী পরিকল্পিত হত্যা

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ৫ এপ্রিল, ২০১৮

নিজস্ব প্রতিবেদক*
নরসিংদী প্রতিদিন,বৃহস্পতিবার, ৫ এপ্রিল ২০১৮: বেলাবতে মুর্শিদা নামের এক গৃহবধূর রহস্য জনক মৃত্যু হয়েছে। এই ঘটনায় স্বামী গুরুতর আহত অবস্থায় বেলাব হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। বৃহস্পতিবার ভোরে উপজেলার আমলাব ইউনিয়নের লাখপুর গ্রামে ঘটনাটি ঘটে। পুলিশ লাশটি উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে পেরন করে। নিহতের পরিবারের দাবী স্বামী কর্তৃক পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে।
পুলিশ ও স্বজনরা নরসিংদী প্রতিদিনকে জানান, প্রায় ৩ বছর পূর্বে মুর্শিদার স্বাথে উক্ত গ্রামের চৌধুরী মোল্লার ছেলে শাহিন মোল্লার সাথে রায়পুরা উপজেলার পলাশতলী গ্রামের মৃত হাবিবুর রহমানের মেয়ে মুর্শিদার সাথে বিয়ে হয়। বিয়ের বছর খানেক পর মুর্শিদার একটি কন্যা সন্তানের মা হয়। মেয়ে সন্তান জন্ম দেবার কারণে তাদের মধ্যে প্রায়ই পারিবারিক ঝগড়া হতো। ৫ এপ্রিল বৃহস্পতিবার ভোরে বাড়ির পাশে লটকন বাগানে একটি গাছে উড়না দিয়ে গলায় ফাঁস লাগানোর অবস্থায় মুর্শিদার লাশ দেখতে পায় স্থানীয়রা। পুলিশ খবর পেয়ে লাশটি উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে পেরন করে। এদিকে মুর্শিদার স্বামী গুরুতর আহত অবস্থায় বেলাব উপজেলা স্বাস্থ্য কমপেক্স এ পুলিশ পাহারায় চিকিৎসাধীন রয়েছে।
তবে নিহতের পরিবারের দাবি শাহিনের পরিবারের লোকজন পরিকল্পিতভাবে হত্যা করে উড়না দিয়ে গলায় ফাঁস লাগিয়ে গাছে ঝুঁলিয়ে রেখেছে এবং আত্মহত্যা বলে অপ্রচার চালাচ্ছে।
এ ঘটনায় সহকারী পুলিশ সুপার বেলাল হোসেন ও বেলাব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাবেদ পাটোয়ারি ঘটনাস্থল পরিদর্শন করেন।

গৃহবধূ মুর্শিদার বড় ভাই স্বাধীন মিয়া জানান, প্রায় ৩ বছর পূর্বে মুর্শিদার সাথে শাহিন মোল্লার মুর্শিদার সাথে বিয়ে হয়। বিয়ে পর মুর্শিদার একটি কন্যা সন্তানের মা হয়। মেয়ে সন্তান জন্ম দেবার কারণে তাদের মধ্যে প্রায়ই পারিবারিক ঝগড়া হতো। আমার বোন মুর্শিদাকে শাহিনের পরিবারের লোকজন পরিকল্পিতভাবে হত্যা করে উড়না দিয়ে গলায় ফাঁস লাগিয়ে গাছে ঝুলিয়ে দেয়া হয় এবং আত্মহত্যা বলে অপ্রচার চালায়।

নিহত গৃহবধূর স্বামী শাহিনের সাথে কথা হলে শাহিন তার স্ত্রীকে মারার কথা অস্বীকার করে বলেন, আমি রাতে ঘরে ঘুমিয়ে ছিলাম। হঠাৎ করে একটি অপরিচিত লোক এবং আমার স্ত্রীসহ আমাকে ধারালো ছুড়ি দিয়ে গুরুতর আঘাত করে। পরে আমাকে আহত করে ঘর থেকে বেরিয়ে যায়। মুর্শিদা কিভাবে মারা গেছে তার কিছুই আমি জানিনা। আমাকে রাতেই হাসপাতালে নিয়ে এসেছে।

সহকারী পুলিশ সুপার বেলাল হোসেন ঘটনাস্থল পরিদর্শন কালে তিনি বলেন, পারিবারিক কলহের জেরে এ ঘটনা ঘটতে পারে। তবে তদন্ত শেষেই জানা যাবে আসল রহস্য। এইটি হত্যা না আত্মহত্যা।

তথ্য ও চিত্র: লক্ষন বর্মন, নরসিংদী প্রতিদিন।



এই পাতার আরও সংবাদ:-



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD