1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ০২ জুলাই ২০২২, ০৮:৪৪ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

রাজাপুরে মডেল মসজিদ কাজের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ৫ এপ্রিল, ২০১৮
  • ৬৫ পাঠক

নিউজ ডেস্ক,নরসিংদী প্রতিদিন,বৃহস্পতিবার, ৫ এপ্রিল ২০১৮: ভিডিও কনফারেন্সে ঝালকাঠির রাজাপুরের মডেল মসজিদ ও ইসলামী সাংস্কৃতিক কেন্দ্রের কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বৃহস্পতিবার দুপুরে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ঝালকাঠির রাজাপুর উপজেলা চত্বর সংলগ্ন খাদ্য গুদামের পেছনের মাঠে এ মসজিদ কমপ্লেক্সটি নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন উদ্বোধন করেন তিনি।

এসময় জেলা প্রশাসক মো. হামিদুল হক ও উপজেলার কানুদাশকাঠি ইসলামী কমপ্লেক্সের ইমাম মাওলানা আব্দুর রহমানের সাথে ভিডিও কনফারেন্সের মাধ্যমে কথা বলেন এবং তাদের বক্তব্য শোনেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এ উপলক্ষে মডেল মসজিদ ও ইসলামী সাংস্কৃতিক কেন্দ্রের নির্মানস্থলে আয়োজিত ভিডিও কনফারেন্সিং অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঝালকাঠি-১ আসনের সংসদ সদস্য ও ধর্ম মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি বিএইচ হারুন, বরিশাল বিভাগীয় কমিশনার শহিদুজ্জামান, বরিশাল রেঞ্জের অতিরিক্ত ডিআইজি মো. আজাদ মিয়া, জেলা আওয়ামী লীগের সম্পাদক খান সাইফুল্লাহ পনীর, পুলিশ সুপার জোবায়েদুর রহমান, উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মনিরউজ্জামান ও ইউএনও আফরোজা বেগম পারুলসহ প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ ও সুধীজন।

ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে গণপূর্ত অধিদফতরের অধীনে ১৩ কোটি টাকা ব্যয়ে ৪০ শতাংশ জমিতে চারতলা বিশিষ্ট এ মডেল মসজিদটি নির্মিত হচ্ছে। প্রধানমন্ত্রী ৯টি মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের উদ্বোধন করেন।

প্রতিটি জেলা ও উপজেলায় একটি করে মোট ৫৬০টি মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণশীর্ষক প্রকল্পের আওতায় প্রথম পর্যায়ে এই ৯টি মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র তৈরি করা হচ্ছে।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD