1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৯:৫০ পূর্বাহ্ন

‘নরসিংদীতে প্রশ্নফাঁসের নামে প্রতারণা করত পারভেজ’

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ৬ এপ্রিল, ২০১৮

খন্দকার শাহিন*
নরসিংদী প্রতিদিন,শুক্রবার, ০৬ এপ্রিল ২০১৮: এইচএসসি পরীক্ষার প্রশ্নপত্র ফাঁস সংক্রান্ত ঘটনায় একজনকে আটক করা হয়েছে। তবে সে কোন দিন প্রশ্ন ফাঁস করতে পারেনি, তবে প্রতারণা করে টাকা হাতিয়ে নেয়া তার কাজ ছিল বলে জানান নরসিংদীর পুলিশ সুপার সাইফুল্লাহ আল-মামুন।
তিনি আজ শুক্রবার সকাল ১১টায় নরসিংদীতে পুলিশ কার্যালয়ে সাংবাদিকদের প্রেস ব্রিফিং এ কথা বলেন। তিনি আরো বলেন, এইচএসসি পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসকারী প্রতারক সাহেদ পারভেজ রিমন তার ব্যবহৃত মোবাইলে (Rahul Ahamed) নামে ফেসবুক আইডি খুলে এই আইডি হতে HSC and alim question Uot 2018 A Hsc & Alim 100% Real Question Out 2018 bd নামে খুলে। এইচএসসি পরীক্ষার প্রশ্নপত্র ফাঁস হয়েছে মর্মে স্ট্যাটাস দিয়ে ইনবক্সে ও Whatsapp নিজ কন্টাক্ট নাম্বার দিয়ে পরীক্ষার্থীদের সাথে পারভেজ প্রতারণা করে আসছে। সে এ পর্যন্ত চার হাজার হাজার টাকা হাতিয়েছে বলে জানায়।

এসপি জানান, এইচএসসি পরীক্ষার বাংলা প্রথম পত্র, দ্বিতীয় পত্র ও ইংরেজি প্রথম পত্র পরীক্ষার প্রশ্নপত্র ফাঁস করেছে একটা চক্র, এ তথ্যের ভিক্তিতে তথ্য প্রযুক্তির সহায়তা নিয়ে তাকে অনুসরণ করা হচ্ছিল।

পরে প্রশ্নপত্র ফাঁসের সঙ্গে নরসিংদীতে পারভেজের সম্পৃক্ততা নিশ্চিত হওয়ার পর তাকে গ্রেফতারে অভিযানে নামে ডিবি পুলিশ। তারপর বৃহস্পতিবার রাত ১২টার দিকে শিবপুর উপজেলার জাঙ্গালিয়া এলাকায় তার নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করে ডিবি পুলিশের উপ-পরিদর্শক রুপম কুমার সরকার। পারভেজ জাঙ্গালিয়া এলাকার রিয়াজ উদ্দিনের ছেলে।

খরব,ব্রেকিংনিউজ।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD