1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৪:৫৬ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

রায়পুরায় যাত্রীবাহী বাসের চাপায় এক মোটর সাইকেলের ৪জন আরোহী নিহত, আহত ১

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ৬ এপ্রিল, ২০১৮
  • ৯৮ পাঠক

লক্ষন বর্মন*
নরসিংদী প্রতিদিন,শুক্রবার,৬ এপ্রিল ২০১৮: নরসিংদীর রায়পুরায় ঢাকা-সিলেট মহাসড়কের চারারবাগ এলাকায় যাত্রীবাহী বাসের চাপায় এক মোটর সাইকেলের ৪জন আরোহী নিহত হয়েছে। এসময় গুরুতর আহত হয়েছে আরো এক পথচারী। আজ সকাল সাড়ে ৭টার দিকে এই দূর্ঘটনা ঘটে। নিহতরা হলো- শিবপুরের ঘোড়ারগাও এলাকার সুলতান মিয়ার ছেলে ইয়ামীন (২৪), রায়পুরার মরজাল পশ্চিম পাড়ার মৃত. হাফিজ উদ্দিনের ছেলে ডালিম (১৬), একই এলাকার সুরুজ মিয়ার ছেলে সোহাগ (১৭) ও আসাদ মিয়ার ছেলে রমজান (১৬)। তারা সকলেই শ্রমিক।

ভৈরব হাইওয়ে পুলিশ নরসিংদী প্রতিদিনকে জানায়, আজ সকাল সাড়ে ৭টার দিকে ভৈরব থেকে ঢাকাগামী অনন্যা সুপার পরিবহনের একটি বাস রায়পুরার ঢাকা-সিলেট মহাসড়কের চারারবাগ এলাকায় পৌঁছলে বীপরীত দিক থেকে আসা একটি মোটর সাইকেলকে চাপা দেয়। মোটর সাইকেলটি বাসের নিচে চলে গেলে সেসময় মোটর সাইকেলে থাকা ৪জন আরোহী ঘটনাস্থলেই মারা যায়। এই ঘটনায় রাস্তার পাশ দিয়ে হেঁটে যাওয়া এক পথচারী গুরুতর আহত হয়। ঘটনার পর ঢাকা-সিলেট মহাসড়কে প্রায় ২০ মিনিট যান চলাচল বন্ধ থাকে। পরে খবর পেয়ে ভৈরব হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে এসে ৪জনের লাশ উদ্ধার করে ভৈরব হাইওয়ে থানায় নিয়ে যায়।

ভৈরব হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ.কে.এম. কাউছার নরসিংদী প্রতিদিনকে জানান, ঘাতক বাসটিকে আটক করা হয়েছে। নিহতদের লাশ ভৈরব হাইওয়ে থানায় রাখা হয়েছে। নিহতদের পরিবারের সাথে কথা বলে তাদের লাশ হস্তান্তর করা হবে।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD