1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  6. wpapitest@config.com : wpapitest :
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০১:০৯ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

আজ আইপিএলের জমকালো উদ্বোধন

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শনিবার, ৭ এপ্রিল, ২০১৮
  • ৩৬০ পাঠক

স্পোর্টস ডেস্ক,নরসিংদী প্রতিদিন, শনিবার, ০৭ এপ্রিল ২০১৮: আজ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১১ তম আসরের পর্দা উঠবে। এদিন উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে মুম্বাই ইন্ডিয়ান্স ও চেন্নাই সুপার কিংস। এ ম্যাচের আগে হবে ৯০ মিনিটের জমকালো উদ্বোধনী অনুষ্ঠান।

যেখানে মঞ্চ মাতাবেন বলিউড তারকারা। নাচের ঝঙ্কার তুলবেন ঋত্বিক রোশন, বরুণ ধাওয়ান এবং জ্যাকলিন ফার্নান্দেজ ও তামান্না ভাটিয়া। এই অনুষ্ঠানে গানের সঙ্গে গলা মেলাবেন পপ তারকা মিকা সিং।

প্রথমে পারফর্ম করার কথা ছিল রণবীর সিংয়ের। কিন্তু ‘গলি বয়’ ছবির শুটিংয়ে ফুটবল ম্যাচ খেলতে গিয়ে কাঁধে চোট পান বলিউড তারকা। ফলে আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠান থেকে সরে দাঁড়ান রণবীর। তাঁর পরিবর্তে পারফর্ম করতে দেখা যাবে ঋত্বিককে। ৯০ মিনিটের উদ্বোধনী অনুষ্ঠান শেষ হবে প্রথম ম্যাচের টস পর্ব। প্রথম ম্যাচ শুরু হওয়ার মিনিট ১৫ আগে হবে টস করবেন দুই দলের অধিনায়ক যথাক্রমে রোহিত শর্মা ও মহেন্দ্র সিং ধোনি।।

তবে এবারই প্রথম উপস্থিত থাকবেন না সব দলের অধিনায়কেরা। উপস্থিত থাকতে পারবেন না আরসিবি অধিনায়ক বিরাট কোহলি, কেকেআর ক্যাপ্টেন দীনেশ কার্তিক, দিল্লি ডেয়ারডেভিলস অধিনায়ক গৌতম গম্ভীর, রাজস্থান রয়্যালসের ক্যাপ্টেন অজিঙ্ক রাহানে, কিংস ইলেভেন পঞ্জাবের নেতা রবিচন্দ্রন অশ্বিন এবং সানরাইজার্স হায়দরাবাদের অধিনায়ক কেন উইলিয়ামসন। কেবলমাত্র উপস্থিত থাকবেন মুম্বাই ইন্ডিয়ান্স অধিনায়ক রোহিত শর্মা ও সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি।

গতবারের দুই ফাইনালিস্ট অধিনায়ককে এবার দেখা যাবে আইপিএলের ১১ তম আসরের প্রথম ম্যাচে। গতবারের চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক ছিলেন রোহিত শর্মা। আর রানার্সআপ পুণে সুপারজায়েন্টের অধিনায়ক ছিলেন মহেন্দ্র সিং ধোনি। এবার রোহিতের জার্সি বদল না-হলেও ধোনির জার্সি পালেট গেছে। পুরনো দল চেন্নাই সুপার কিংসের জার্সি ধোনির শরীরে আবারও উঠেছে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD