1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৮:১৩ পূর্বাহ্ন

নরসিংদী জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক- জেলা প্রশাসক

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | রবিবার, ৮ এপ্রিল, ২০১৮
নরসিংদীতে আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভায় জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন বলেছেন এ জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি গত মাসের তুলনায় এমাসে স্বাভাবিক রয়েছে।

নিজস্ব প্রতিবেদক,নরসিংদী প্রতিদিন,রবিবার,০৮ এপ্রিল ২০১৮: নরসিংদী জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এপ্রিল মাসের আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা আজ সকাল ১০টায় অনুষ্ঠিত হয়েছে। সভায় সভাপতিত্ব করেন নরসিংদীর জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন, সভার কার্যক্রম পরিচালনা ও সমন্বয় করেন পুলিশ সুপার সাইফুল আল মামুন ।

উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্তি ছিলেন নরসিংদী ৪ আসনের সংসদ সদস্য এড.নুরুল মজিদ মাহমুদ হুমায়ূন। সভায় অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট নরসিংদী জেলার উপজেলা ভিত্তিক অপরাধ চিত্রের তুলণামূলক বিবরণী, আইন-শৃঙ্খলা কমিটির সিদ্ধান্তসমূহ, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ও প্রচারণা কমিটি, জেলা নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ কমিটি, জেলা টাস্কফোর্স ও চোরাচালান নিরোধ কমিটির গত মাসের সভার সিদ্ধান্তসমূহ ও জেলায় মোবাইল কোর্ট পরিচালনা সংক্রান্ত প্রতিবেদন উপস্থাপন করেন।

সভায় উপস্তি ছিলেন জেলার সকল উপজেলা নির্বাহী অফিসার, বিভিন্ন উপজেলা পরিষদের চেয়ারম্যান, এনএসআই এর কর্মকর্তা, গণমাধ্যমকর্মী ও কমিটির অন্যান্য সদস্যবৃন্দ উপস্তিত ছিলেন। নরসিংদীর জেলা প্রশাসক সৈয়দা ফারহান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ ও গতিশীল নেতৃত্বে দেশ দ্রুত এগিয়ে যাচ্ছে, বর্তমান সরকার দেশে সন্ত্রাস ও জঙ্গিবাদ মোকাবেলার পাশাপাশি দেশের উন্নয়নের জন্য একাধিক আন্তর্জাতিক স্বীকৃতি লাভ করেছেন। বর্তমানে নরসিংদী জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। সকলের সহযোগিতা পেলে আইন-শৃঙ্খলা পরিস্থিতি সবসময়ই ভাল রাখা সম্ভব। তবে পূর্বের তুলনায় আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সচেষ্ট ভূমিকা থাকায় চলমান অবস্থায় নরসিংদীতে আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

তিনি আরো বলেন, নরসিংদীকে আদর্শ জেলা হিসেবে গড়ে তুলতে আমরা কাজ করে যাচ্ছি। আমরা এ ধারাবাহিকতা অব্যাহত রাখতে চাই। তিনি আরোও বলেছেন যে, আগামী ১লা বৈশাখে মুখোশ পরিধান করে কেউ উৎসব করতে পারবে না। পুলিশ সুপার সাইফুল্লাহ আল মামুন বলেন, নরসিংদীর আইন-শৃঙ্খলা পরিস্থিতি গত মাসের তুলনায় ভাল। নরসিংদীর আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে পুলিশ যথাযথ ভাবে কাজ করে যাচ্ছে। বিগত কয়েক মাসের চেয়ে মাসিক তুলণামূলক অপরাধ চিত্র দেখলেই বুঝা যাবে নরসিংদীর আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ কি কাজ করেছে। এরই মধ্যে মাদক নিয়ন্ত্রণে পুলিশ ব্যাপক ভূমিকা রেখেছে। জঙ্গিবাদ, মাদক, সন্ত্রাস, ইভটিজিং, গুপ্ত হামলা ও হত্যার মতো বিষয়গুলোকে নিয়ন্তনে রাখতে হলে আমাদের সামাজিক প্রতিরোধ গড়ে তুলতে হবে। সকলকে তথ্য প্রদান করে সহযোগিতা করার আহবান জানান তিনি।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD