1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:০৬ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদীতে নিরাপদ সড়কের দাবিতে নিসচা’র মানববন্ধন

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | রবিবার, ৮ এপ্রিল, ২০১৮
  • ৩০৭ পাঠক

নিজস্ব প্রতিবেদক*
নরসিংদী প্রতিদিন,রবিবার,৮ এপ্রিল ২০১৮:
নরসিংদীতে ঢাকা-সিলেট মহাসড়কের মাধবদী, শিবপুর, রায়পুরাসহ বিভিন্ন অংশে আশঙ্কাজনকভাবে দূর্র্ঘটনা বেড়ে যাওয়ায় নিরাপদ সড়কের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

রবিবার ৮এপ্রিল সকাল ১১টায় নরসিংদী প্রেস ক্লাবের সামনে নিরাপদ সড়ক চাই (নিসচা)র নরসিংদী জেলা, মনোহরদী উপজেলা ও মাধবদী থানা শাখার উদ্যোগে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এসময় বক্তব্য বলেন, মাধবদীর শিল্পাঞ্চলে ঢাকা-সিলেট মহাসড়কে সম্প্রতি সড়ক দূর্ঘটনা আশঙ্কাজনকহারে বেড়ে গেছে। নরসিংদীস্থ ঢাকা-সিলেট মহাসড়কে অদক্ষ ও লাইসেন্সবিহীন চালক দ্বারা পরিচালিত পরিবহনের গাড়িগুলোর বেপরোয়া চলাচলে যে কোন সময় দূর্ঘটনা গঠতে পারে বলে এ রুটে চলাচলকারী যাত্রীসাধারণের আতঙ্কে রয়েছে। এর প্রতিকারের জন্য জেলা প্রশাসনের সু-দৃষ্টি কামনা করেন।
মানববন্ধনে আরো বলেন, এ মাসে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় গুরুত্বর আহত হয়ে হাসপাতালে বেডে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে, চ্যানেল আই ক্ষুধে গানরাজ এর সেরা কষ্ঠ শিল্পি রাইসা ও তার মা। তাছাড়া গত শুক্রবার ৬ এপ্রিল ২০১৮ আদা বেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রীসহ ৯ জনের সড়ক দূর্ঘটনায় মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহতদের প্রতি শোক জানানো হয়। তাছাড়া নরসিংদীতে মহাসড়কে যত্রতত্র পার্কিং ও বাস থামিয়ে যাত্রী ওঠা-নামা, বেটারীচালিত রিক্সা, লেগুনা,মহাসড়ক সড়ক দখল করে ট্রাক, পিকআপ,মিনিবাস থেকে বেনামে নামে চাঁদাবাজীর বন্ধের জন্যও প্রশাসনের প্রতি আহ্বান জানান, নিরাপদ সড়ক চাই (নিসচা)র কর্মীরা।
মানববন্ধনে নিসচার মাধবদী থানা শাখা ও মানববন্ধন বাস্তবায়ন কমিটির সদস্য সচিব খন্দকার শাহিনের সঞ্চালনায়, উপস্থিত থেকে বক্তব্য রাখেন, নরসিংদী পুলিশ পরিদর্শক (শহর ও যানবাহন) গোলাম মাওলা তালুকদার, নরিসংদী জেলা শাখা জাতীয় শ্রমিকলীগের সহ-সভাপতি মো: রফিকুল আসলাম ভূইয়া রফিক, নিসচার নরসিংদী জেলা শাখার সভাপতি সোহরাব হোসেন সোহাগ, নিসচার নরসিংদী জেলা শাখার সাধারণ সম্পাদক ও মানববন্ধন বাস্তবায়ন কমিটির আহ্বায়ক ফয়সাল সরকার, মাধবদী সাংবাদিক সংস্থার সাধারণ সম্পাদক আল-আমিন সরকার, নিসচার জেলা শাখার যুগ্ম-সাধারণ সম্পাদক, হাসিবুল হাছান মিন্টু, বাংলাদেশ মানবাধিকার কাউন্সিল রায়পুরা শাখার সভাপতি সাদেকুর রহমান সরকার খোকা, নিসচার মনোহরদী উপজেলা শাখা ও মানববন্ধন বাস্তবায়ন কমিটির সদস্য সচিব সঞ্জয় শাহা, মাধবদী থানা শাখার যুগ্ম-আহ্বায়ক মনিরুজ্জামান মনির ও আপেল মাহমুদ প্রমূখ।
এতে জেলার ইউনিয়ন পরিষদ, পৌরসভার স্থানীয় সামাজিক, সাংস্কৃতিক, ক্রীড়া, সেবামূলক সংগঠন, শিক্ষা প্রতিষ্ঠানসহ সকল শ্রেনী পেষার মানুষ অংশ গ্রহন করেন।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD