1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৫:৩২ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

আজ হায়দরাবাদের হয়ে খেলবেন সাকিব!

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | সোমবার, ৯ এপ্রিল, ২০১৮
  • ২৯৬ পাঠক

স্পোর্টস ডেস্ক ,নরসিংদী প্রতিদিন,সোমবার ০৯ এপ্রিল ২০১৮: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১১ তম আসরে নতুন অধ্যায় শুরু করতে যাচ্ছেন সাকিব আল হাসান। কলকাতা নাইট রাইডার্সের সঙ্গে সাত বছরের পাঠ চুকিয়ে এবার সানরাইজার্স হায়দরাবাদের জার্সিতে মাঠ মাতাবেন বাংলাদেশি এ অলরাউন্ডার।

আজ সোমবার আইপিএলে রয়েছে একটি মাত্র ম্যাচ। এদিন রাতে ম্যাচ ফিক্সিংয়ের দায়ে দুই বছরের নির্বাসন কাটিয়ে ফেরা রাজস্থান রয়্যালসের মুখোমুখি হবে সানরাইজার্স হায়দরাবাদ। এ ম্যাচে খেলার দারুণ সম্ভাবনা রয়েছে সাকিবের। হায়দরাবাদের রাজীব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত সাড়ে ৮টায়।

হায়দরাবাদের সম্ভাব্য যে একাদশ নিয়ে সংবাদ মাধ্যমে আলোচনা হচ্ছে। তাতেও সাকিবের নাম রয়েছে। বাংলাদেশের এই বাঁহাতি অলরাউন্ডারকে প্রাণকেন্দ্রে রেখে টুর্নামেন্টে ভালো করার স্বপ্ন দেখছে ফ্র্যাঞ্চাইজিটি। দলটির কোচ লংকান কিংবদন্তি মুত্তিয়া মুরালিধরনের তরুপের তাস হতে পারেন বিশ্বসেরা বাঁহাতি এ অলরাউন্ডার।

মাল্টি মিলিয়ন ডলারের টুর্নামেন্টে এবার বাংলাদেশের হয়ে প্রতিনিধিত্ব করছেন আরেক তারকা ক্রিকেটার মোস্তাফিজুর রহমান। এই হায়দরাবাদে দুই মৌসুম কাটানোর পর এবার তিনি খেলছেন মুম্বাই ইন্ডিয়ানসের হয়ে।

তবে দলের প্রথম ম্যাচেই খেলার সুযোগ পেয়েছেন কাটার বয়। কিন্তু নতুন দলের হয়ে তার শুরুটা ভালো হয়নি। উদ্বোধনী ম্যাচে রাজস্থানের মতো একই দায়ে সমান মেয়াদে নিষেধাজ্ঞা কাটিয়ে প্রত্যাবর্তন করা চেন্নাই সুপার কিংসের কাছে হেরে গেছে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স।

এদিকে ঘরের মাঠে জয় নিয়ে ভিন্ন কিছুই ভাবছে না সাকিবের হায়দরাবাদ। যে কোনোভাবেই বিজয়ের শেষ হাসি নিয়ে মাঠ ছাড়তে চায় ফ্র্যাঞ্চাইজিটি। কেপটাউন টেস্টে বল টেম্পারিং কেলেঙ্কারিতে এক বছর নিষিদ্ধ হওয়ায় দলে নেই নিয়মিত অধিনায়ক ডেভিড ওয়ার্নার। অজি ওপেনারের পরিবর্তে নেতৃত্ব দেবেন নিউজিল্যান্ডের কেন উইলিয়ামসন। তার ওপর আস্থা রাখছেন কমলা জার্সিধারীদের মেন্টর ভিভিএস লক্ষণ।

ওয়ার্নারের মতো একই কলঙ্কের কালি মেখে সমান মেয়াদে নিষিদ্ধ হয়েছেন স্টিভেন স্মিথ। এবার রাজস্থানকে নেতৃত্ব দেয়ার কথা ছিল তার। অজি অধিনায়ক নিষিদ্ধ হওয়ায় নেতৃত্বের দায় এসে বর্তিয়েছে আজিঙ্কা রাহানের কাঁধে।

হায়দরাবাদের সম্ভাব্য একাদশ : অ্যালেক্স হেলস, শিখর ধাওয়ান, কেন উইলিয়ামসন (অধিনায়ক), মনীষ পান্ডে, সাকিব আল হাসান, দীপক হুদা, ঋদ্ধিমান সাহা (উইকেটরক্ষক), রশিদ খান, ভুবনেশ্বর কুমার, সিদ্ধার্থ কাউল ও সন্দ্বীপ শর্মা।

রাজস্থান সম্ভাব্য একাদশ : আজিঙ্কা রাহানে (অধিনায়ক), রাহুল ত্রিপথি, সাঞ্জু স্যামসন (উইকেটরক্ষক), হেনরিখ ক্লাসেন, বেন স্টোকস, জস বাটলার, স্টুয়ার্ট বিনি, অঙ্কিত শর্মা/কৃষ্ণপ্পা গৌতম, জোফরা আর্চার, ধাওয়াল কুলকার্নি ও জয়দেব উনাদকাট।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD