1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৪:২৯ অপরাহ্ন

প্রাণ আর এফ এল কোম্পানীর উদাসীনতার প্রতিবাদে নরসিংদীতে মানববন্ধন

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ১১ এপ্রিল, ২০১৮

নিজস্ব প্রতিবেদক,নরসিংদী প্রতিদিন, বুধবার ১১ এপ্রিল ২০১৮: মাধবদীতে সড়ক দূর্ঘটনায় আহত জাতীয় স্বর্ণপদক প্রাপ্ত চ্যানেল আই ক্ষুদে গানরাজ রাইসা প্রতি প্রাণ আর এফ এল কোম্পানীর উদাসীনতার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালন করেছে ‘আমরা নরসিংদীবাসী’ নামে একটি সামাজিক সংগঠন।
বুধবার ১১ (এপ্রিল) সকালে নরসিংদী প্রেস ক্লাবের সামনে ‘আমরা নরসিংদীবাসী’ আয়োজিত মানববন্ধনে অংশ নেন বিভিন্ন সূধী সমাজ, আইনজীবি, সাংবাদিক, বিভিন্ন স্কুল কলেজেল শিক্ষক শিক্ষার্থীগণ।

মানববন্ধনে বক্তব্য রাখেন নরসিংদী সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ মোহাম্মদ আলী, গোলাম মোস্তাফা মিয়া, নরসিংদী কলেজের অধ্যাপক হাবিবুর রহমান, আইনজীবি সমিতির সম্পাদক মোহাম্মদ আলী টুটুল, নরসিংদী প্রেস ক্লাবের আহবায়ক নিবারণ রায়, আইনজীবি সমিতির সাবেক সভাপতি আমজাদ হোসেন, সাবেক সম্পাদক তারেক রহমান প্রমূখ।

এসময় বক্তারা বলেন, প্রাণ আরএফএল কোম্পানীর লাইসেন্সবিহীন অদক্ষ চালকদের দিয়ে গাড়ী রাস্তায় চালিয়ে দুর্ঘটনা ঘটাচ্ছে এবং রাইসার মতো অজস্্র সাধারণ মানুষকে দূর্ঘটনার শিকার করছে। বক্তারা বলেন রাইসা শুধু নরসিংদী জেলার নয় সারা দেশের গর্ব। অথচ প্রাণ আর এফ এল কোম্পানীর অদক্ষ চালকের বেপরোয়া গাড়ী চালানোর ফলে সড়ক দূর্ঘটনায় রাইসা ও তার মা মারাত্মক ভাবে আহত হলেও তাদের পক্ষ থেকে রাইস কে এক নজর দেখতে কেউ হাসপাত লে যায়নি। যা তাদের উদাসীনতার পরিচয় দেয়।

গত ৩০ মার্চ শুক্রবার নরসিংদী সদর উপজেলার মাধবদীর রাইনাদী এলাকায় প্রাণ আরএফএল কোম্পানীর একটি পিকআপ কাভার্ডভ্যান রাইসাদের প্রাইভেটকারটিকে সামনের দিক থেকে সজোরে ধাক্কা দেয়। এতে রাইসাদের বহনকারী প্রাইভেটকারটি ধুমড়ে-মুচড়ে যায়। প্রাইভেটকারের আরোহী রাইসা ও তার মা গুরুতর ভাবে আহত হয়।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD