1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৫:৪৯ অপরাহ্ন

অবশেষে নুরালাপুর ইউপি নির্বাচনে ধানের শীষ প্রতীকে আবু ছালেহ্ চৌধুরী

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ১২ এপ্রিল, ২০১৮

খন্দকার শাহিন*
নরসিংদী প্রতিদিন,বৃহস্পতিবার, ১২ এপ্রিল ২০১৮: আগামী ২৫ এপ্রিল নরসিংদী সদর উপজেলার নুরালাপুর ইউনিয়ন পরিষদের সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হবে। এর আগে বাংলাদেশ নির্বাচন কমিশনের সময়সূচি অনুসারে আগামী ২ এপ্রিলের মধ্যে রিটার্নিং অফিসারের নিকট মনোনয়পত্র দাখিল, ৩ এপ্রিল রিটার্নিং অফিসার কর্তৃক মনোনয়নপত্র বাছাই, ১০ এপ্রিলের মধ্যে প্রার্থিতা প্রত্যাহার, ১১ এপ্রিল প্রতীক বরাদ্দ ও ২৫ এপ্রিল ভোট গ্রহণের তারিখ নির্ধারণ করা হয়।

তাতে মাধবদী থানাধীন নুরালাপুর ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান ও নরসিংদী সদর উপজেলা বিএনপির সভাপতি আবু ছালেহ্ চৌধুরী কাগজপত্র জটিলতার কারণে মনোনয়নপত্র বাছাইয়ে বাদ পরেন। তবে নির্বাচন কমিশনের বেঁধে দেয়া সময়ের মধ্যে তা সংশোধন করে পুনঃরায় দাখিল করেন। অবশেষ উদ্বেগ উৎকণ্ঠার অবসান ঘটিয়ে ধানের শীষ প্রতীকে আবু ছালেহ্ চৌধুরী চেয়ারম্যান প্রার্থী হন।

পরে গতকাল বুধবার ১১ এপ্রিল বিকেলে নরসিংদী সদর উপজেলা নির্বাচন অফিসার মো. আব্দুল আজিজের কাছ থেকে ধানের শীষ প্রতীক প্রহণ করেন। সরকার ঘোষিত ইউনিয়ন পরিষদ নির্বাচন দলীয় প্রতীকে নির্বাচন অনুষ্ঠিত হবে। তাতে বাংলাদেশ আওয়ামী লীগ ও বিএনপিসহ রাজনৈতীক দলগুলো নিজ নিজ প্রতীক নিয়ে নির্বাচন করছে। এ ইউনিয়নে বাংলাদেশ আওয়ামী লীগ ও বিএনপি প্রার্থীর মধ্যে প্রতিদ্বন্দ্বিতা হবে বলে মনে করছেন নুরালাপুরের ভোটারগণ।

এদিকে নুরালাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে নুরালাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. খাদেমুল ইসলাম ফয়সাল এর নাম ঘোষণা করা হয়েছে। তিনি ইউনিয়নবাসীর কাছে আওয়ামী লীগের প্রার্থী হয়ে নৌকার পক্ষে ভোট চেয়ে ইউনিয়নের উন্নয়নমূলক কাজ করার জন্য প্রচার চালাচ্ছেন। তাছাড়া এ ইউনিয়নে ইসলামি শাসনতন্ত্র আন্দোলন থেকে মো: মাকসুদুর রহমান হাত পাখা পক্ষে চেয়ারম্যান পদে প্রার্থী হিসেবে নির্বাচনী প্রচারে ব্যস্ত হয়ে উঠলেও তিনি প্রার্থীতা প্রত্যাহার করে নেন।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD