1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১১:০৬ পূর্বাহ্ন

নিরীহ শিক্ষার্থীদের হয়রানি করা হবে না: ঢাবি ভিসি

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ১২ এপ্রিল, ২০১৮

নিউজ ডেস্ক,নরসিংদী প্রতিদিন,বৃহস্পতিবার, ১২ এপ্রিল ২০১৮:
মামলায় নিরীহ কোনো শিক্ষার্থীদের হয়রানি করা হবে না বলে জানিয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) উপাচার্য ড. মো. আখতারুজ্জামান। তিনি বলেছেন, যারা আসলেই বাসভবনে হামলার সাথে জড়িত তাদেরকে শাস্তি পেতেই হবে। বৃহস্পতিবার (১২ এপ্রিল) দুপুরে ভিসির অফিসে সাংবাদিদের তিনি এসব কথা বলেন।

ঢাবি ভিসি বলেন, আমরা বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে মামলা করেছি। তদন্ত কমিটি গঠন করেছি। এগুলো আমাদের নিয়মিত কাজ। তবে আইন আইনের গতিতে চলবে। পুলিশ পুলিশের কাজ করবে। যারা জড়িত তাদের শাস্তি পেতেই হবে। কেউ রেহাই পাবে না।

সাংবাদিকের প্রশ্নের জবাবে ভিসি বলেন, আমি বিশ্বাস করি না বিশ্ববিদ্যালয়ের কোনো শিক্ষার্থী এই হামলার সাথে জড়িত থাকতে পারে। তবে যদি সত্যিই কেউ জড়িত থাকে তাহলে তো আমাদের জন্য লজ্জার। জড়িত থাকলে তাদের কেউ শাস্তি পেতে হবে। আসলে বিশ্ববিদ্যালয়ের কোনো ছাত্র যদি আসলেই জড়িত থাকে তাহলে এটা জাতির জন্য লজ্জার।

ভিসি আরো বলেন, আমি আইনশৃঙ্খলা বাহিনীকে বলেছি, নিরীহ কোনা শিক্ষার্থীকে যে হয়রানি করা না হয়। সন্দেহ করে কাউকে যেন হয়রানি করা না হয়। তদন্ত করে সত্যিই যারা জড়িত তাদেরকেই কেবল শাস্তির আওতায় আনতে হবে। সন্দেহের কোনো সুযোগ নেই।

এসময় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের কোনো ধরনের গুজবে কান না দেয়ার আহ্বান জানিয়েছেন ঢাবি ভিসি।

এর আগে সকালে এক সংবাদ সম্মেলনে বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকর সংরক্ষণ পরিষদের পক্ষ থেকে বলা হয়, কোটা সংস্কারের দাবিতে চলমান আন্দোলনে অংশগ্রহণকারী শিক্ষার্থীদের ও নেতৃবৃন্দকে পরবর্তীতে মামলার নামে কোনো রকম হয়রানি করা হলে শিক্ষার্থীদের সাথে নিয়ে আবারো দুর্বার আন্দোলন গড়ে তোলা হবে।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD