1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৫:৩১ পূর্বাহ্ন

নরসিংদীতে রিভলবার-গুলিসহ ফাঁসির আসামি গ্রেফতার

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ১৩ এপ্রিল, ২০১৮

নিজস্ব প্রতিবেদক,নরসিংদী প্রতিদিন,শুক্রবার,১৩ এপ্রিল ২০১৮: নরসিংদীতে একটি রিভলবার ও গুলিসহ এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত এরশাদ মিয়া (৩৪) বরফকল শ্রমিক আইয়ুব মিয়া ওরফে বুলেট হত্যা মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি।

বৃহস্পতিবার রাতে শহরের ঘোড়াদিয়া বন বিভাগ এলাকার একটি বাড়ি থেকে তাকে গ্রেফতার করে সদর মডেল থানা পুলিশ।

গ্রেফতারকৃত এরশাদ মিয়া চাঁদপুর জেলার মতলব থানার আমুয়াকান্দি এলাকার মৃত সাদেক মিয়ার ছেলে ও নরসিংদী শহরের অস্থায়ী বাসিন্দা। পুলিশ জানায়, ২০০৮ সালে নরসিংদী শহরের বাজীর মোড় এলাকার একটি বরফকলের শ্রমিক ও বানিয়াছল মহল্লার হেকিম সরকারের ছেলে আইয়ুব মিয়া ওরফে বুলেটকে ডেকে নিয়ে যান এরশাদসহ অন্যান্য আসামিরা।

পরে তাকে কুপিয়ে হত্যা করে চরাঞ্চলের করিমপুরের মেঘনা নদী এলাকায় ফেলে দেয়া হয়। এ ঘটনায় নিহতের বাবা হেকিম সরকার বাদী হয়ে সদর মডেল থানায় হত্যা মামলা দায়ের করেন। ২০১৬ সালে এই মামলায় আদালত আসামি এরশাদসহ ৬ জনকে মৃত্যুদণ্ডাদেশ দেন।

দীর্ঘদিন পলাতক থাকার পর গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে নরসিংদী মডেল থানার পরিদর্শক (অপারেশন) মো. মোজাফফর হোসেনের নেতৃত্বে পুলিশের একটি বিশেষ টিম অভিযান চালিয়ে আসামি এরশাদকে গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে একটি রিভলবার ও ২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

নরসিংদী মডেল থানার ওসি মো. সৈয়দুজ্জামান বলেন, গ্রেফতারকৃত ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামি এরশাদের বিরুদ্ধে হত্যাসহ একাধিক মামলা রয়েছে। অস্ত্র ও গুলি উদ্ধারের ঘটনায় তার বিরুদ্ধে নরসিংদী মডেল থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD