1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১০:০৭ পূর্বাহ্ন

বর্ণিল আয়োজনে মাধবদী ক্লাব লিমিটেড’র বর্ষবরণ ছবিতে দেখুন

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শনিবার, ১৪ এপ্রিল, ২০১৮

খন্দকার শাহিন,নরসিংদী প্রতিদিন, শনিবার ১৪ এপ্রিল ২০১৮: বর্ণিল আয়োজন ও উৎসবমুখর পরিবেশের মধ্য দিয়ে বাংলা নববর্ষ ১৪২৫ উদযাপন করেছে মাধবদী ক্লাব লিমিটেড।  শনিবার পহেলা বৈশাখ উপলক্ষ্যে নরসিংদীর মাধবদী পৌর শহরের হাজী আব্দুল খালেক ভূঁইয়া সুপার মার্কেটের ২য় তলায় ক্লাব কার্যালয়ে এ উৎসব অনুষ্ঠিত হয়।ক্লাবের সাংগঠনিক সম্পাদক আল-আমিন সরকারের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাধবদী পৌরসভার সাবেক মেয়র হাজী মো: ইলিয়াছ, নরসিংদী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মো: আলী হোসেন শিশির, নরিসংদী জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব আনোয়ার হোসেন (কমিশনার), বিশিষ্ট শিক্ষা অনুরাগী হৃদয়ে বাংলাদেশ’র প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ্ব ইঞ্জিনিয়ার মো: মফিজুল ইসলাম, নরসিংদী সদর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও মাধবদী পৌরসভার কাউন্সিলর আলহাজ্ব মো: জাকারিয়া, নুরালাপুর ইউনিয়ন পরিষদের আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মো: খাদেমুল ইসলাম ফয়সাল, নুরালাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব সানাউল্লাহ মোল্লা, মাধবদী ক্লাব লিমিটেড এর প্রতিষ্ঠাতা সভাপতি মো: আল-আমিন প্রধান ও সাধারণ সম্পাদক মো: তারিকুল ইসলাম জুয়েলসহ ক্লাবের অর্ধ শতাধিক সদস্য।বৈশাখের সকাল থেকে একরকমের পাঞ্জাবী পরে ক্লাবের সদস্যরা অনুষ্ঠানে অংশ নেয়। আবহমান বাংলার ঐতিহ্যের ধারায় ক্লাবে আয়োজন করা হয় পান্তা ইলিশ ও রকমারী ভর্তার। পাশাপাশি চলে দিনব্যাপী বাউল সঙ্গীত। সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত একে একে মাধবদীর বিশিষ্ট ব্যক্তিবর্গ এই আয়োজনে অংশ নেন। এসময় তারা খাবারের পাশাপাশি নরসিংদীর বিখ্যাত বাউল শিল্পী শম্পা দাস, বাউল আপন ও আ: আজিজ সহ বিভিন্ন শিল্পীর সঙ্গীত উপভোগ করেন।সাবেক মেয়র হাজী ইলিয়াছ বলেন, মাধবদীর তারুণ্যদীপ্ত যুবসমাজকে একতাবদ্ধ রাখতে মাধবদী ক্লাব একটি বড় প্লাটফর্মের ভূমিকা রাখবে। তিনি ক্লাবের যেকোন প্রয়োজনে পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করে ক্লাবের উত্তরোত্তর সফলতা কামনা করেন ।

মাধবদী ক্লাব লিমিটেডকে দলমত নির্বিশেষে মাধবদীর সর্বমহলের বিশিষ্ট ব্যক্তিদেরকে সম্পৃক্ত করার মাধ্যমে সবার কাছে গ্রহণযোগ্য করে গড়ে তুলতে ক্লাবের কর্মকর্তাদের প্রতি আহ্বান জানান নরসিংদী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মো: আলী হোসেন শিশির।

মাধবদীর রাজনৈতিক,সামাজিক,সংস্কৃতিক ব্যক্তিবর্গ ও মাধবদী শহরের নবীন-প্রবীণ ব্যবসায়ীরা ক্লাবের বর্ণিল এ উৎসবমুখর আয়োজনে মুগ্ধতা প্রকাশ করেন।

 



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD