1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০২:১০ পূর্বাহ্ন

কিছু মানুষের অনুরোধ ফেলতে পারি না বিধায়…

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | রবিবার, ১৫ এপ্রিল, ২০১৮

বিনোদন ডেস্ক,নরসিংদী প্রতিদিন,রবিবার, ১৫ এপ্রিল ২০১৮: ২০১৬ সালের এপ্রিলে ঢাকায় এসেছিলেন মডেল ও অভিনেত্রী মোনালিসা। এ বছরও এলেন এপ্রিলেই, তবে মাঝে পেরিয়ে গেছে দুটি বছর। গতবারের মত এবারও দর্শকের জন্য মোনালিসা ঈদ উপলক্ষে নির্মিত একাধিক নাটকে অভিনয় করবেন।

জানা যায়, এবার চার মাসের মতো তিনি দেশে থাকবেন। এর মানে, টিভি পর্দায় আবার মোনালিসা তার হাসি নিয়ে হাজির হবেন, এতে কোনো সন্দেহ নেই।

দেশে আসার পরিকল্পনা নিয়ে মোনালিসা বলেন, পরিবারের সঙ্গে ঈদ উদযাপন করতে ঢাকায় এসেছি। একই সঙ্গে আসছে ঈদের জন্য বেশকিছু নাটকে অভিনয় করব। সময়সূচিও ঠিক হয়ে গেছে। এখন শুধু শুটিংয়ে নামার পালা।

দেশে এসেই শুটিংয়ে ফেরা নিয়ে মোনালিসা বললেন, এটা তো সত্য, লম্বা সময় ধরে এ দেশের মিডিয়ায় কাজ করেছি এবং দর্শকের ভালোবাসার টানে আবার এসেছি। তারা প্রতিটি মুহূর্ত আমাকে পর্দায় দেখতে চায়। এজন্য যুক্তরাষ্ট্রে আমার সবকিছু সেটেলড থাকা সত্ত্বেও এখানে আসার একমাত্র কারণই দর্শকের ভালোবাসার কিছু প্রতিদান দেয়ার চেষ্টা করা।

অভিনয় ক্যারিয়ার নিয়ে মোনালিসা জানালেন, আমি অভিনয় করতেও চাই না। নিজের পরিবারের সদস্যদের সময় দিতেই আসি। কিন্তু কিছু কিছু মানুষের অনুরোধ ফেলতে পারি না বিধায় ক্যামেরার সামনে দাঁড়াতে হয়। যেমন গতবার, মা বলেছিল, তুমি (মোনালিসা) দেশে এলে কোথাও যাবে না। কিন্তু তার কথা রাখা হয়ে ওঠেনি। পুরো মাস কাজ করেছি। এর আবার একটা কারণ আছে, মিডিয়াকর্মী হিসেবে আমার রক্তে একটা টান তো কাজ করেই।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD